বিনোদনসিনেমা

বড় পর্দা কাঁপানোর পর এই সপ্তাহে OTT তে মুক্তি পেতে চলেছে এই সিনেমা গুলি! তালিকায় ‘কাশ্মীর ফাইলস’

করোনা মহামারী নানা ভাবে প্রভাব ফেলেছে গোটা বলিউডের উপর। করোনার দ্বিতীয় ওয়েভের জেরে গত বছর মার্চ মাস থেকে রাজ্য জুড়ে বন্ধ ছিল একাধিক মাল্টিপ্লেক্স এবং সিনেমা হল। তাই এমন বেশকিছু সিনেমা আছে যেগুলি শুধু মাত্র ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছ। করোনাকালে সিনেমা প্রেমীদের কাছে ওটিটি প্ল্যাটফর্মে সিনেমা দেখার বিষয়টি বেশ আরামদায়ক ছিল। এরপর পরিস্থিতি স্বাভাবিক হতেই সিনেমা হল খুলে যায়।

তারপর একের পর এক হিট সিনেমায় কাঁপতে থাকে বক্স অফিস। আর দর্শকেরাও হলমুখী হয়। বড় পর্দায় ব্যবসা করার পর সিনেমাগুলিকে আরওবার কয়েক দেখতে, কিংবা যারা হলে দেখতে পাননি তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে ওটিটি রিলিজ হবে তাদের প্রিয় ছবি। এই সপ্তাহেও ওটিটি-তে অনেক ছবি এবং ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে।

তাহলে এক নজরে দেখে নিন এই সপ্তাহের ওটিটি তে মুক্তি পাওয়া ছবি গুলির তালিকা।

১. কাশ্মীর ফাইলস (Kashmir Files)

বিবেক রঞ্জন অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) এখন টক অফ দ্য টাউন। বিগত দেড় মাসেরও বেশি সময় ধরে দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে এই সিনেমা। যার মাধ্যমে ১৯৯০ সালে কাশ্মীরী পন্ডিতদের ওপর ঘটে যাওয়া নির্মম অত্যাচারের কাহিনী অত্যন্ত নিঁখুতভাবে তুলে ধরেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। মুক্তির পর থেকেই ছবিটি নিয়ে চর্চার অন্ত নেই। ইতিমধ্যেই বক্স অফিসের একাধিক রেকর্ড তৈরী করে ফেলেছে এই ছবি। আগামী ১৩ ই মে Zee 5 এ মুক্তি পাবে কাশ্মীর ফাইলস।

২. বিস্ট (Beast)

দক্ষিণের সুপারস্টার থালাপ্যাথি বিজয়ের ছবি ‘বিস্ট’ আগামীকাল অর্থাৎ ১১ই মে নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে, ১৩ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবিটি আশানুরূপ আয় করতে পারেনি এই কারণেই তড়িঘড়ি OTT তে আসছে ছবিটি।

৩. আধা ইশক (Aadha Ishq)

এই সপ্তাহে রোমান্টিক ওয়েব সিরিজ ‘আধা ইশক’ও ভক্তদের হাতের মুঠোয় চলে আসবে৷ আমানা শরীফ, গৌরব অরোরা অভিনীত এই ছবিটি ১২ ই মে মুক্তি পাবে voot ott তে।

 

Related Articles

Back to top button