গসিপবিনোদন

সিনেমা করেও পয়সার লোভ মেটেনা! লোকের বিয়েতে নাচ করতে কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন এই বলি তারকারা

হিন্দি সিনেমার তারকাদের দেখতে মরিয়া তার ভক্তরা। তবে আপনি হয়তো শহরের অনেক সেলিব্রিটিদের বিয়েতে পারফর্ম করতে দেখেছেন বলি তারকাদের। কিন্তু আপনি হয়ত এটা জানতেন না, তারা এই বিয়েতে পারফর্ম করার জন্য বেশ ব্যয়বহুল ফি নেয়। বিয়েতে পারফর্ম করার জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন এই তারকারা।

আজ Bong Trend এর পর্দায় আপনাদের জানাব এই সুপারহিট বলি তারকারা লোকের বিয়েতে পারফরম্যান্সের জন্য কত টাকা চার্জ করেন৷ বলিউডে সিনেমা করে কোটি কোটি টাকা কামানোর পরেও তারা এই ধরণের পারফরম্যান্স করে থাকেন।

সালমান খান (Salman Khan)

সালমান খান হিন্দি সিনেমা জগতের একজন বিখ্যাত অভিনেতা এবং তাকে হিন্দি সিনেমা জগতের দাবাং খান নামেও ডাকা হয়। ভাইবোন ছাড়া অন্য কারও বিয়েতে অনুষ্ঠান করতে মোটা অঙ্কের পারিশ্রমিক নেন ভাইজান। প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করার জন্য সালমান খান পারিশ্রমিক নেন ২ কোটি টাকা।

শাহরুখ খান (Shah Rukh Khan)

শাহরুখ খানকে হিন্দি সিনেমার সবচেয়ে ধনী অভিনেতাদের মধ্যে গণ্য করা হয় এবং তাই তাকে বলিউডের কিং-ও বলা হয়। এখানে অভিনেতারা একটি ভেন্ট এবং বিয়েতে পারফর্ম করার জন্য মোটা অঙ্কের চার্জও নেন। শাহরুখ খান এই ধরণের অনুষ্ঠান বাবদ একদিনে ৩ কোটি টাকা নেন।

অক্ষয় কুমার (Akshay Kumar)

হিন্দি সিনেমা জগতে খিলাড়ি কুমার কুমার নামে পরিচিত অভিনেতা অক্ষয় কুমার তার উদ্যমী অভিনয়ের কারণে কোটি মানুষের হৃদয়ে তার ছাপ রেখে গেছেন। অক্ষয় বিয়েতে পারফর্ম করার জন্য মোটা অঙ্কের টাকাও নেন। প্রতিবেদনে বলা হয়েছে, অক্ষয় কুমার বিয়ে বা কোনো অনুষ্ঠানে নাচের জন্য ২.৫ কোটি টাকা নেন।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

ক্যাটরিনা কাইফ হিন্দি চলচ্চিত্র জগতের একজন অত্যন্ত সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রী। ক্যাটরিনা কাইফ বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ফি নেওয়ার ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে রয়েছেন। বিয়েতে পারফর্ম করার জন্য তিনি সর্বোচ্চ পারিশ্রমিক নেন। ক্যাটরিনা কাইফের পারিশ্রমিক ৩.৫ কোটি টাকা।

হৃত্বিক রোশন

হৃতিক রোশন একজন অভিনেতার পাশাপাশি একজন শক্তিশালী নৃত্যশিল্পী। লাখ লাখ দর্শক তার নৃত্যপ্রেমী। তার নাচের প্রতিটা স্টেপ এতটাই দুর্দান্ত যে তাকে দেখে সবাই তার নাচের প্রতি আচ্ছন্ন হয়ে পড়ে। কিন্তু আপনারা কি জানেন যে, হৃতিক রোশনও বিয়েতে পারফর্ম করার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, এই অভিনেতারা কারও বিয়েতে নাচের জন্য ২.৫ কোটি রুপি পারিশ্রমিক নেন।

Related Articles

Back to top button