গসিপবিনোদনসিনেমা

নোংরামি কেচ্ছায় ভরা বলিউড, কুকীর্তির ভিডিও ফাঁস হয়ে মুখ দেখানো দায় হয়েছিল এই ৫ তারকার!

বলিউড (Bollywood) নিয়ে চর্চার অন্ত নেই ভালো মন্দ সব কিছু নিয়েই চলছে ইন্ডাস্ট্রি। তবে বহুবার বলিউডের নোংরামি প্রকাশ্যে এসেছে। কখনো মাদকের যোগ তো কখনো অভিনেতা অভিনেত্রীদের আপত্তিকর ভিডিও ফাঁস (Leaked Video) হয়ে গিয়েছে ইন্টারনেটে। যার জেরে বলিউডের কিছু অভিনেত্রী একপ্রকার হারিয়ে গিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে আবার কিছু জন টিকেও গিয়েছে। আজ এমনই কিছু তারকাদের সম্পর্কে জানাবো আপনাদের।

বলিউডের তারকাদের মধ্যে এমন অনেকেই রয়েছেন যারা একাধিক সম্পর্ক জড়িয়েছেন। তাছাড়া প্রেমের গুঞ্জনের কোনো অভাব নেই বলিউডে। তবে প্রথম সারির অভিনেত্রী থেকেই নবাগত অনেক তারকার কিছু গোপন ভিডিও একসময় ফাঁস হয়ে গিয়েছিল ইন্টারনেটে। যার কিছু অভিনেত্রীর রীতিমত মুখ দেখানো দায় হয়ে গিয়েছিল। এই সমস্ত অভিনেত্রীদের মধ্যে রয়েছেন রাধিকা আপ্তে থেকে শুরু করে শাহরুখ পুত্র।

রাধিকা আপ্তে (Radhika Apte)

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে এখন বেশ পরিচিত। অভিনেত্রী সাহসী দৃশ্যে অভিনয়ের কারণে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। তবে ২০১৬ সালে ‘পার্চড’ নামের একটি ছবি রিলিজ হয় যেখানে একটি নারীর নগ্ন ভিডিও ক্লিপ ছিল। নেটিজেনদের মতে সেই দৃশ্যে রাধিকাকে দেখা গিয়েছিল। ভিডিওটি ভাইরাল হয়ে পড়ায় ব্যাপক অস্বস্তির মধ্যে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। যদিও আসলে ভিডিওটি অভিনেত্রী ছিলেনই না।

কারিনা কাপুর (Kareena Kapoor)

হিন্দি সিনেমা দেখেন অথচ কারিনা কাপুর কে চেনেন না এমন মানুষ পাওয়া যাবে না। দুর্দান্ত অভিনয়ের কারণে জনপ্রিয় কারিনা। বিয়ে করেছেন সাইফ আলী খানকে। তবে একসময় শাহিদ কাপুরের সাথে তার প্রেমের সম্পর্ক বেশ চর্চিত ছিল। এমনকি দুজনের একটি গোপন ভিডিও ফাঁস হয়ে গিয়েছিল যা একপ্রকার লজ্জায় ফেলে দিয়েছিল অভিনেত্রীকে।

হানসিকা মোতওয়ানি (Hansika Motwani)

বলিউডের অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। ২০১৫ সালে একটি ভিডিও ২০১৫ সালে ইন্টারনেটে ফাঁস হয়ে যায়। ভিডিওতে  স্নান করার দৃশ্য দেখা গিয়েছিল যেখানে প্রায় অর্ধনগ্ন অবস্থায় দেখা গিয়েছিল এক মহিলাকে। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে পরে হানসিকা মোতওয়ানির নামেই, যদিও ভিডিওতে আসলে অভিনেত্রী ছিলেন না তাঁরই মত দেখতে অন্য কেউ ছিলেন।

আরিয়ান খান (Aryan Khan)

বলিউডের বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এখনো বলিউডে পা রাখেননি আরিয়ান, তবে হয়তো অদূর ভবিষ্যতে বলিউডে দেখা যেতে পারে তাকে। তবে আরিয়ানকে বিগ বি অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দার সাথে একটি এমএমএস ভিডিওতে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। এমনকি দুজনকে চুমু খেতেও দেখা গিয়েছিল সেই দৃশ্যে। ভিডিওটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছিল ইন্টারনেটে।

প্রীতি জিন্টা (Preity Zinta)

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম প্রীতি জিন্টা। অভিনেত্রী একসময় সুপারহিট ছবি উপহার দিলেও বর্তমানে অভিনয়ের জগৎ থেকে একেবারেই আলাদা হয়ে গিয়েছেন। তবে একসময় সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়ে পরে যেখানে দাবি করা হয় প্রীতি জিন্টার স্নান করার মুহূর্তের ভিডিও এটি। যদিও অভিনেত্রী এই দাবি একেবারেই অস্বীকার করেছিলেন।

Related Articles

Back to top button