গসিপবিনোদনসিনেমা

কোটি টাকার মালিক হয়েও থাকেন ভাড়া বাড়িতে! রইল সেলেব্রিটিদের থাকার ঠিকানা

বলিউড (bollywood) তারকা মানেই সকলের মনে ধারণা রয়েছে যে কোটি কোটি টাকার মালিক অভিনেতা অভিনেত্রীরা। অবশ্য কথাটা খুব একটা যে মিথ্যা তা কিন্তু নয়। বলিউডের টপ অভিনেতা অভিনেত্রীরা এক একটি ছবির জন্য যে পারিশ্রমিক পেয়ে থাকেন তা হয়তো একজন সাধারণ মানুষ সারা জীবনে উপার্জন করতে পারবেন কি না সন্দেহ রয়েছে। তবে সকল অভিনেতা অভিনেত্রীদের পারিশ্রমিক একই রকম হয় না।

বলিউড অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন সম্পর্ক জানার আগ্রহ বরাবরই রয়েছে দর্শকদের মধ্যে। বাস্তব জীবনে তাদের প্রেম থেকে শুরু করে তাদের বাড়ির অন্দরমহল সম্পর্কে জানার ইচ্ছা সর্বদাই থাকে অনুরাগীদের মধ্যে। তবে এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা বলিউডে পরিচিত হলেও তাদের থাকার আশ্রয় টুকু নেই পাকাপোক্তভাবে।

কি অবাক হলেন বুঝি? আসলে পাকাপাকি বলতে নিজস্ব বাড়ির কথা বলা হয়েছে। মুম্বাই শহরে বহু অভিনেতা অভিনেত্রীরাই থাকেন। তবে সকলেই যে নিজের বাড়ি রয়েছে তা কিন্তু নয়, অনেক অভিনেতা অভিনেত্রীরাই ভাড়া বাড়িতে থাকেন। এমনকি কিছু  অভিনেতা অভিনেত্রীদের নাম জানলে হয়তো আপনারা চমকেও উঠতে পারেন।

সানি লিওনি (Sunny Leone)

বলিউড হট অভিনেত্রী সানি লিওনি। অভিনেত্রী মুম্বাইতে থাকলেও নিজের বাড়তে থাকতেন না, বরং আন্ধেরীতে একটি তিন বেডরুম ফ্ল্যাটে ভাড়া থাকতেন। তবে সম্প্রতি অভিনেত্রী ১৬ কোটি টাকা  দিয়ে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। অভিনেত্রী যে আবাসনে  অ্যাপার্টমেন্ট কিনেছেন সেই আবাসনের বিগ বি অমিতাভ বচ্চনও অ্যাপার্টমেন্ট কিনেছেন।

 

হৃত্বিক রোশন (Hrithik Roshan)

Hrithick Roshan

বলিউডের বিখ্যাত ও ড্যাশিং হিরো হৃত্বিক রোশন।মুম্বাইতে অভিনেতা মুম্বাইয়ের জুহুতে থাকেন। আর জুহুর যে অ্যাপার্টমেন্টে থাকেন তার ভাড়া হল ৮ লক্ষ ২৫ হাজার টাকা।

জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Farnandez)

Jacqueline Fernandez জ্যাকলিন ফার্নান্দেজ

বলিউডের সুন্দরী অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ, অভিনেত্রী বর্তমান মুম্বাইতেই থাকেন। তবে নিজের বাড়িতে নয় বরং আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার অ্যাপার্টমেন্টে ভাড়া থাকেন জ্যাকলিন। ভাড়া থাকার জন্য প্রিয়াঙ্কাকে ৬.৭৮ লক্ষ টাকা ভাড়া বাবদ দেন জ্যাকলিন।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

বলিউডের একসময়ের টপ নায়িকা ক্যাটরিনা কাইফ। অভিনেত্রী শুরু থেকেই মুম্বাইয়ের একটি ফ্ল্যাটে ভাড়া থেকেছেন। প্রথমে রণবীর কাপুরের সাথে কার্টার রোডের সিলভার স্যান্ডস অ্যাপার্টমেন্টে থাকতেন। তবে রণবীরের সাথে ব্রেকআপের পর বান্দ্রার এক পেন্ট হাউসে ভাড়া চলে যান ক্যাটরিনা। আর ভাড়াবাবদ ১৫ লক্ষ টাকা দেন অভিনেত্রী।

Related Articles

Back to top button