গসিপবিনোদন

শরীর পুরুষের মন নারীর! এই বিখ্যাত বলি তারকারা সেক্স পরিবর্তন করে ছেলে থেকে হয়েছেন মেয়ে

এই পৃথিবীতে বিভিন্ন ধরণের মানুষ রয়েছেন। কথায় বলে মানুষ সৃষ্টি করেন স্বয়ং ভগবান। কিন্তু এমন অনেক মানুষই পৃথিবীতে জন্ম গ্রহণ করেন ভুল জীবন নিয়ে। জন্মগতভাবে পুরুষ হয়ে জন্মগ্রহণ করেন অনেক মানুষ, যারা মন থেকে সম্পূর্ণ নারী। ভুল শরীর নিয়ে চলতে চলতে তারা একসময় ক্লান্ত হয়ে পড়েন। বিনোদন জগতেও এমন অনেক তারকাই রয়েছেন যারা নিজের ইচ্ছামত লিঙ্গ পুনর্নির্ধারণ করেছেন।

আজ আপনাদের জানাব বলিউডের এমন কিছু তারকার নাম যারা সেক্স চেঞ্জ করে পুরুষ থেকে হয়েছেন নারী। অভিনেতা থেকে অভিনেত্রী হয়েছেন তারা। এমন সাহস দেখানোর জন্য তাদের প্রতি রইল অনেক শ্রদ্ধা।

১) ববি ডার্লিং

এই তালিকায় প্রথম নাম ববি ডার্লিং যিনি আগে পঙ্কজ শর্মা নামে ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন এবং তিনি খুব অল্প বয়সে তার লিঙ্গ পরিবর্তন করেছিলেন এবং পঙ্কজ শর্মা থেকে পাখি শর্মা হয়েছিলেন এবং আজ বিনোদন জগতের লোকেরা তাকে ববি ডার্লিং বলে ডাকে। পাখি শর্মা লিঙ্গ পুনর্নির্ধারণের পর তার পরিবার থেকে দূরে চলে যান যাতে তার পরিবারের কোনও সমস্যা না হয় এবং একই বছর ২০১৬ সালে পাখি শর্মা এক ব্যবসায়ীর সাথে বিয়ে করেন এবং বিয়ের মাত্র ১ বছর পরে উভয়ের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এখন নিজের পরিচয়েই বাঁচছেন ববি ডার্লিং।

২) গৌরী অরোরা

এই তালিকায় পরবর্তী নাম হল গৌরব অরোরা যিনি তার লিঙ্গ পরিবর্তন করে গৌরী অরোরা হয়েছেন। লিঙ্গ পুনর্নির্ধারণের আগে, গৌরব অরোরা টিভির সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো স্প্লিটসভিলায় প্রতিযোগী হিসাবে যোগ দিয়েছিলেন। একই লিঙ্গ পুনর্নির্ধারণের পরে, তিনি গৌরী অরোরা হিসাবে ভারতের নেক্সট টপ মডেল-এও অংশ নিয়েছিলেন এবং আজ গৌরী অরোরা ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত সেলিব্রিটি।

৩) নিকি চাওলা

এই তালিকার পরবর্তী নামটি হল নিকি চাওলা। নিক্কিকে দেখতে খুব সুন্দর, কিন্তু আপনি জানলে অবাক হবেন নিকি মেয়ে হিসাবে জন্মগ্রহণ করেননি তবে তিনি লিঙ্গ পুনর্নির্ধারণও করেছেন এবং একটি ছেলে থেকে একটি মেয়েতে পরিবর্তিত হয়েছেন। খবরে বলা হয়েছে, দিল্লিতে বসবাসকারী নিকি তার জেনেটিক জিনের কারণে বিরক্ত হয়েছিলেন এবং তার লিঙ্গ পরিবর্তন করেছিলেন এবং এতে নিকি চাওলাকে অনেক সমস্যায় পড়তে হয়েছিল।

Related Articles

Back to top button