গসিপছবিবিনোদন

হ্যান্ডসাম ব্যাচেলারদের ছেড়ে বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন এই সুন্দরী বলি অভিনেত্রীরা

বলিউডের (Bollywood) অভিনেতা অভিনেত্রীদের নিয়ে মাতামাতির শেষ নেই। তেমনি বলি তারকাদের বাস্তব জীবন থেকে সম্পর্ক নিয়ে মানুষের আগ্রহের পারদ সর্বদায় থাকে তুঙ্গে। বিটাউনে এমন কিছু আজব সম্পর্ক আছে যা একসময় শিরোনামে এসেছিল। বলিউডের হান্ডসাম ব্যাচেলরদের ছেড়ে বিবাহিত অভিনেতাদের প্রেমে পড়েছিলেন সুন্দরী অভিনেত্রীরা। ব্যাচেলারদের থেকে বিবাহিত পুরুষদেরকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেঁচে নিয়েছেন এই অভিনেত্রীরা।

এই অভিনেত্রীদের মধ্যে রয়েছেন অনেক নাম করা অভিনেত্রীরা। আজ এই অভিনেত্রীদেরই তালিকা নিয়ে  হাজির হয়েছি। রইল সেই সমস্ত অভিনেত্রীদের তালিকা যারা সিঙ্গেল পুরুষদের তুলনায় বিবাহিত পুরুষদেরকেই বেশি পছন্দ করেছেন সম্পর্কের জন্য।

১. শ্রীদেবী (Sreedevi)

বলিউডের ড্রিম গার্ল শ্রীদেবী। বর্তমানে তিনি বেঁচে নেই, ২০১৮ সালে তিনি মারা যান। অভিনেত্রী বনি কাপুরকে বিয়ে করেছিলেন। কিন্তু বনি কাপুরকে বিয়ে করার সময় বনি কাপুর আগে থেকেই বিবাহিত ছিলেন। বিবাহিত হওয়া সত্ত্বেও  শ্রীদেবীর প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন বনি কাপুর। শেষে বিয়েও করে নেন শ্রীদেবীকে।

২. হেমা মালিনী (Hema Malini)

বলিউডের জনপ্রিয় ও বিখ্যাত অভিনেত্রী হেমা মালিনী। অভিনেত্রী ধর্মেন্দ্রকে বিয়ে করেছিলেন। কিন্তু ধর্মেন্দ্র আগে থেকেই বিবাহিত ছিলেন। তিনি বিবাহিত হওয়া সত্ত্বেও হেমা মালিনীর প্রেমে পরে যান ও শেষ পর্যন্ত হেমা মালিনীকেই বিয়ে করেন।

৩. রাবিনা টন্ডন (Raveena Tandon)

রাবিনা টন্ডন বলিউডে বহু দিন ধরে রয়েছেন। প্রচুর ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। কিন্তু জানেন কি অভিনেত্রী এই ব্যক্তিরও মন জয় করে নিয়েছিলেন! পেশায় ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল ছাফানি আগে থেকেই বিবাহিত ছিলেন। কিন্তু তা সত্ত্বেও রাবিনা টন্ডনের প্রেমে পরে যান তিনি। যার ফলে স্ত্রীকে বিবাহ বিচ্ছেদ দিয়ে রাবিনাকেই বিয়ে করেন।

৪. শিল্পা শেঠি (Shilpa Shetty)

অভিনেত্রী শিল্পা শেঠিও এক বিবাহিত পুরুষকেই নিজের মনের মানুষ হিসাবে বেছে নিয়েছেন। অভিনেত্রী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন। যিনি শিল্পার প্রেমে পড়ার আগে থেকেই বিবাহিত হাসিলেন। কিন্তু সেই বিয়ে বাতিল করে তিনি শিল্পা শেঠিকে বিয়ে করেন।

৫. কারিনা কাপুর (Kareena Kapoor)

বলিউডের বেবো নাম পরিচিত কারিনা কাপুর। বর্তমানে একটি সন্তানের মা তিনি, শীঘ্রই আরেকটি সন্তানের জন্ম দিতে চলেছেন। অভিনেত্রী স্বামী হিসাবে সাইফ আলী খানকে বেছে নিয়েছেন। কিন্তু কারিনাকে বিয়ে  করার আগেই সাইফ আলী খান বিবাহিত ছিলেন। অভিনেত্রী অমৃতা সিংয়ের সাথে বিবাহিত ছিলেন সাইফ, পরে সম্পর্ক ভেঙে যায় ও কারিনাকে বিয়ে করেন।

Related Articles

Back to top button