গসিপছবিবিনোদন

বুড়ো বয়সেও রোম্যান্সের জন্য চাই হট নায়িকা! এই ৫ বর্ষীয়ান অভিনেতার কাণ্ড দেখলে চোখ কপালে উঠবে

বলিউডের (Bollywood) ইতিহাসে এমন বহু বর্ষীয়ান অভিনেতা রয়েছেন যারা অল্প বয়সি নায়িকাদের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করেছেন। যদিও সেটি বাস্তবে নয়, বরং পর্দায়। তবে তরুণী অভিনেত্রীদের সঙ্গে বর্ষীয়ান অভিনেতাদের এমন ঘনিষ্ঠ দৃশ্য বেশ নজর কেড়েছিল দর্শকদের। বেশ কয়েক বছর হয়ে গেলেও এখনও সেই সকল দৃশ্য নিয়ে চর্চা হয়। আজকের প্রতিবেদনে এমনই ৫ দৃশ্যের কথা তুলে ধরা হল।

শক্তি কাপুর (Shakti Kapoor) :  বলিউডের হার কাঁপানো ভিলেনদের তালিকায় নাম থাকবে শক্তি কাপুরের। পর্দায় বহু অভিনেত্রীর সঙ্গে ‘অভব্যতা’ করেছেন তিনি। সেই শক্তিই ‘দ্য জার্নি অফ কর্মা’ ছবিতে বেশ কিছু বোল্ড দৃশ্যে অভিনয় করেছিলেন। পুনম পাণ্ডের সঙ্গে সেই দৃশ্যগুলিতে অভিনয় করেছিলেন তিনি।

Shakti Kapoor bold scene

ওম পুরী (Om Puri) :  বলিউডের নামী অভিনেতা ওম পুরী নিজের কেরিয়ারে  বেশ কিছু বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন। তবে ‘ডার্টি পলিটিক্স’ সিনেমায় মল্লিকা শেরাওয়াতের সঙ্গে তাঁর বোল্ড দৃশ্য দর্শকদের এখনও মনে আছে। দর্শকদের মধ্যে সেই দৃশ্যগুলি নিয়ে বেশ চর্চাও হয়েছিল।

Om Puri bold scene

নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah) :  তালিকার তৃতীয় নামটি হল বলিউডের নামী অভিনেতা নাসিরুদ্দিন শাহের। ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে বিদ্যা বালানের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। বর্ষীয়ান অভিনেতাকে এমন দৃশ্য করতে দেখে দর্শকদের একাংশের চোখ কপালে উঠেছিল।

Naseeruddin Shah bold scene

অন্নু কাপুর (Annu Kapoor) :  বলিউডের নামী অভিনেতা অন্নু কাপুর ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘সাত খুন মাফ’ সিনেমায় অভিনয় করেছিলেন। সেই সিনেমাতেই প্রিয়াঙ্কার সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন অন্নু।

Annu Kapoor and Priyanka Chopra

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) : তালিকার শেষ নামটি হল বলিউডের ‘মহানায়ক’ অমিতাভ বচ্চনের। ‘বিগ বি’ প্রয়াত অভিনেত্রী জিয়া খানের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন।

Amitabh Bachchan and Jiah Khan

‘নিঃশব্দ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন অমিতাভ এবং জিয়া। সেখানেই এই ঘনিষ্ঠ দৃশ্যগুলিতে অভিনয় করেছিলেন তাঁরা। ‘বিগ বি’কে এমন অবতারে দেখে চোখ কপালে উঠেছিল দর্শকদের।

Related Articles

Back to top button