গসিপবিনোদন

শ্রদ্ধা কাপুর থেকে ঐশ্বর্য রাই! খুব অল্প বয়সেই বৃদ্ধ বৃদ্ধার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন এই বলি তারকারা

অভিনয় জগতে, একজন অভিনেতা যখন তার চরিত্রের প্রতি সুবিচার করেন, তখনই তার জন্য করতালির বজ্রধ্বনি হয়। হ্যাঁ.. বলিউডে কাজ করা প্রতিটি শিল্পীকেই অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়। কিছু অভিনেতা আছেন যারা তাদের চরিত্রে অভিনয় করার জন্য খুব পরিশ্রম করেন এবং তাদের পরিশ্রমই নিয়ে আসে সাফল্য।

ছবির গল্প অনুযায়ী, যে চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নেয় তাকেই বলা হয় সফল অভিনেতা। আজ আমরা আপনাকে সেই একই বলিউড অভিনেতাদের সম্পর্কে বলতে যাচ্ছি যারা খুব অল্প বয়সে বয়স্কের চরিত্রে অভিনয় করে তাদের অভিনয়ের মাধ্যমে সোনালি পর্দায় একটি অমোঘ ছাপ রেখে গেছেন। এই অভিনেতারা খুব অল্প বয়সে নিজেদের থেকে অনেক বেশি বয়সী ব্যক্তির ভূমিকায় উপস্থিত হয়েছিল এবং তাদের চরিত্রটিও বেশ পছন্দ হয়েছিল। আসুন জেনে নিই কে সেই তারকা?

অনুপম খের

অনুপম খের হিন্দি সিনেমার অভিনেতা যিনি তার উদ্যমী অভিনয়ের জন্য পরিচিত। অনুপম খের তার ক্যারিয়ারের একেবারে শুরুতে ‘সরাংশ’ ছবিতে ৬৪ বছর বয়সী একজন ব্যক্তির ভূমিকায় অভিনয় করেছিলেন। এই সময়ে, অনুপম খেরের বয়স ছিল মাত্র ২৮ বছর, কিন্তু তিনি একজন বৃদ্ধের ভূমিকায় এতটাই ভালো তিনি অভিনয় করেছিলেন যে আজও তিনি এই ভূমিকার জন্য প্রশংসিত।

ঐশ্বর্য রাই

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের তালিকায় রাই বচ্চনকে কে না জানে। ঐশ্বরিয়া তার চমৎকার অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্য দিয়ে লক্ষ লক্ষ দর্শকের মন জয় করেছেন এবং আজও তার ফ্যান ফলোয়িং অসাধারণ। ৪০ বছর বয়সে ‘সরবজিৎ’ ছবিতে ৬০ বছর বয়সী এক মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্য এর জন্য তিনি প্রচুর প্রশংসা পেয়েছিলেন।

শ্রদ্ধা কাপুর

সুপরিচিত বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর তার প্রথম ছবি ‘আশিকি 2’ দিয়ে সুপারস্টার হয়েছিলেন। এই ছবিতে শ্রদ্ধার অভিনয় অনেক পছন্দ হয়েছিল এবং তাকে অনেক বড় ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল। ‘হাসিনা পারকার’ ছবিতে নিজের থেকে অনেক বেশি বয়সী নারীর চরিত্রে অভিনয় করেছিলেন শ্রদ্ধা। ছবিটিতে শ্রদ্ধা কাপুরের অভিনয় বেশ দুর্দান্ত ছিল যা সবাই প্রশংসা করেছিল।

তাপসী পান্নু

সুপরিচিত বলিউড অভিনেত্রী তাপসী পান্নু এমন একটি চরিত্র বেছে নেন যা বাকি চরিত্রগুলোর থেকে একেবারেই আলাদা। ‘স্যান্ড কি আঁখ’ ছবিতে তিনি তার বয়সের প্রায় দ্বিগুণ একজন নারীর চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবিতে, তিনি প্রকাশ তোমর নামে একজন ৬০ বছর বয়সী মহিলার ভূমিকায় অভিনয় করেছিলেন। অভিনেত্রী ভূমি পেন্ডনেকারও এই ছবিতে তার বয়সের চেয়ে বড় একজন মহিলার ভূমিকায় অভিনয় করেছেন।

Related Articles

Back to top button