গসিপবিনোদনসিনেমা

কেউ বিয়ে করে নিঃসন্তান তো কেউ বিয়েই করেনি, বলিউডের এই ৬ তারকারা সন্তানদের দত্তক নিয়েছেন

স্বামী স্ত্রী আর ছোট্ট ছোট্ট সন্তান, এই নিয়েই তৈরী হয় একটা সুখী পরিবার, এই ধারণাই দীর্ঘদিন ধরে চলে আসছে। অবশ্য প্রত্যেক দম্পতিই চায় তাদের জীবনে একজন ছোট্ট সন্তান আসুন। কিন্তু চাইলেই যেমন সব হয় না তেমনি অনেকেই এমন আছে যাদের বিয়ে হলেও সন্তান হয়নি। শুধু যে সাধারণ মানুষ তা নয়, অনেক বলিউডের সেলিব্রিটিরাও (Bollywood Celebrity) বিয়ের পর সন্তানের মুখ দেখেননি। শেষে দত্তক নিয়েছেন নিজেদের সন্তানদের।

সন্তানের মা বাবা হতে গেলে যে তাকে জন্ম দিতে হবে, এই ধারণা অনেক আগে মুছে গিয়েছি। তাই বর্তমানে অনেকেই সন্তান না হলে দত্তক নেন অন্য সন্তানদের। একইভাবে বলিউডের কিছু চেনা মুখ রয়েছে যারা কোটি কোটি টাকার সম্পত্তি থাকলেও সন্তানের সুখ থেকে বঞ্চিত হয়েছিলেন। শেষমেশ তারা দত্তক নেন, ও বর্তমানে সেই সন্তানদেরকেই স্নেহ ভালোবাসা দিয়ে বড় করে তুলছেন। আজ এমনই কিছু তারকাদের সাথে পরিচয় করিয়ে দেব আপনাদের।

১. সুস্মিতা সেন (Sushmita Sen)

বলিউডের সুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেন। বর্তমানে ৪৫ বছর বয়স হলেও অভিনেত্রী এখনো পর্যন্ত বিয়ে করেননি। তবে সন্তান সুখ থেকে নিজেকে বঞ্চিত রাখেননি সুস্মিতা। অভিনেত্রী আলিশা ও রেনে নামের দুই মেয়েকে দত্তক নিয়েছেন। তাদের সাথেই বর্তমানে সংসার করছেন অভিনেত্রী।

২. রাভিনা টন্ডন (Raveena Tandon)

বলিউডের অভিনেত্রী রাভিনা টন্ডনের জীবন অনেক চড়াই উৎরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছে। একসময় তাঁর ও অক্ষয় কুমারের সম্পর্ক নিয়ে বেশ চোরঃকে ছিল। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। শেষ অভিনেত্রী ২১ বছর বয়সে দুই সন্তানকে দত্তক নেন। এরপর আবারো দুই সন্তানকে দত্তক নেন। বর্তমানে একই চার সন্তান নিয়ে ঘর করছেন সুস্মিতা।

৩. সানি লিওনি (Sunny Leone)

সানি লিওনি নামটা অনেকের কাছেই চেনা। একসময়ে জনপ্রিয় নীল তারকা থেকে বর্তমানে বলিউডের অভিনেত্রী তিনি। অভিনেত্রী ডানিয়েল ওয়েবারকে বিয়ে করেছেন। বিয়ের পর সারোগেসির মধ্যে দিয়ে তারা দুই সন্তানের মাবাবা হয়েছেন। তবে সাথে আরো একটি সন্তান দত্তক নিয়েছেন।

৪. অর্পিতা খান (Arpita Khan)

বলিউডের ভাইজান সালমান খানকে সকলেই চেনেন। তার বাবা স্লিম খানও একজন অভিনেতা ছিলেন। তিনি সালমানের বোন অর্পিতা খানকে দত্তক নিয়েছিলেন। তবে সালমান অর্পিতাকে নিজের বোন হিসাবেই দেখেন। বোনের স্বামী আয়ুশের সাথে সালমানের একটি ছবিও রিলিজ হতে চলেছে।

৫. প্রীতি ঝিনটা (Preity Zinta)

বলিউডের আরেক প্রথমসারির অভিনেত্রী প্রীতি জিনতা। বর্তমানে অভিনেত্রী আর অভিনয় জগতে নেই, জিন গুডএনাফকে বিয়ে করে লস আঞ্জেলেসে থাকেন তিনি। তবে জানলে অবাক হবেন ৩৪টি মেয়েকে দত্তক নিয়ে তাদের সমস্ত দায়িত্ব পালন করেন অভিনেত্রী।

৬. নিলাম কোঠারি (Neelam Kothari)

একসময়ের বলিউড অভিনেত্রী  নিলাম কোঠারি, তবে বর্তমানে ফিল্মি ইন্ডাস্ট্রিতে তাকে আর দেখা যায় না। অভিনেত্রী সমীর সোনিকে বিয়ে  করেছেন। কিন্ত বিয়ের ২ বছর পরেও সন্তান না হওয়ায় অহনা নামের একটি মেয়েকে দত্তক নেন তারা।

Related Articles

Back to top button