বিনোদন

জুহি চাওলা থেকে ভাইজান! গুণধর আরিয়ানের মুক্তির পেছনে ছিল শাহরুখের এই বন্ধুদের হাত

সদ্যই মাদক মামলায় আটক হয়ে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বোম্বে হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন। বর্তমানে আরিয়ান মন্নতে তার বাড়িতে রয়েছেন এবং খান পরিবার তার সম্পূর্ণ যত্ন নিচ্ছেন। তবে আরিয়ান খানের জামিন কড়াতে অনেক সমস্যায় পড়তে হয়েছে শাহরুখ খানকে। শাহরুখ খানের এই কঠিন সময়ে তাকে সমর্থন করেছেন তার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু।

যাদের ছাড়া আরিয়ান খানের মুক্তি সম্ভব হতো না।আসুন শাহরুখ খানের এমন কিছু ঘনিষ্ঠ আত্মীয়ের কথা বলি, যারা আরিয়ানকে জামিন পেতে শাহরুখ খানকে সাহায্য করেছিলেন।

সালমান খান

Shahrukh Khan Salman Khan

এই তালিকায় প্রথম নাম আসে সালমান খানের, যাকে বলিউডের দাবাং বলা হয়। শাহরুখ খানের এই কঠিন সময়ে সালমান খান তার পূর্ণ সমর্থন দিয়েছেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে সালমান আরিয়ানের গ্রেপ্তারের খবর পাওয়ার সাথে সাথেই সালমান শাহরুখ খানের বাড়িতে মান্নাত পৌঁছে যান এবং পরিবারের সদস্যদের সুস্থতা সম্পর্কে জানতে পারেন।

শুধু তাই নয়, যখনই শাহরুখের সাহায্যের প্রয়োজন হয়, সালমানকে তার সঙ্গে দাঁড়াতে দেখা যায়। আরিয়ান জামিন না পাওয়া পর্যন্ত তিনবার শাহরুখের বাড়িতে পৌঁছেছিলেন সালমান। আমরা আপনাকে বলি যে সালমান এবং শাহরুখ খুব ভাল বন্ধু।

পূজা দাদলানি

আরিয়ানকে গ্রেফতারের পর থেকেই শাহরুখ ও আরিয়ান ছাড়াও মিডিয়ায় উঠে আসছে পূজা দাদলানির নাম। পূজা দাদলানির কথা আজ সবাই ভালো করেই জানে। অনুগ্রহ করে বলুন যে পূজা দাদলানি শাহরুখ খানের ম্যানেজার এবং তিনি বেশিরভাগ সময় শাহরুখের সাথেই থাকেন।

আরিয়ান খানের গ্রেফতারের পর পূজা এনসিবি অফিস থেকে কোর্ট পর্যন্ত অনেক ঘুড়ে বেড়ান। এদিকে, এনসিবিও পূজা দাদলানির বিরুদ্ধে প্রমাণ টেম্পারিংয়ের অভিযোগ এনেছে। কিন্তু এসবের তার ওপর কোনো প্রভাব পড়েনি। পূজা দাদলানি আরিয়ানকে জামিন পেতে সাহায্য করেছিলেন।

করণ জোহর

Karan Johar

চলচ্চিত্র নির্মাতা করণ জোহর শাহরুখ খানের সাথে খুব ভালো সম্পর্ক শেয়ার করেন এবং উভয়েরই একে অপরের প্রতি অনেক শ্রদ্ধা রয়েছে। আমরা আপনাকে বলি যে আরিয়ান খানকে যখন মাদকের মামলায় গ্রেপ্তার করা হয়েছিল, তখন করণ মুম্বাইতে ছিলেন না, কিন্তু যখন তিনি এই বিষয়ে জানতে পারেন, তখন তিনি অবিলম্বে মুম্বাই ফিরে আসেন এবং আইনজীবীদের একটি বাহিনী নিয়ে শাহরুখের বাড়িতে পৌঁছান। শুধু তাই নয়, আরিয়ানের জামিন পেয়ে টুইট করে খুশিও জানিয়েছেন করণ জোহর।

জুহি চাওলা

শাহরুখ খানের বন্ধু এবং ব্যবসায়িক অংশীদার অভিনেত্রী জুহি চাওলা জামিন পেলে আরিয়ানকে সমর্থন করেছিলেন। জুহি চাওলা আরিয়ানের জামিনের সময় তার জামিনদার হয়েছিলেন এবং তার বন্ধুত্বকে ভালভাবে পরিশোধ করেছিলেন। একই সাথে, বলিউড সেলিব্রিটিরা জামিন পাওয়ার পোস্টটি শেয়ার করে আরিয়ানকে অভিনন্দন জানিয়েছেন।

Related Articles

Back to top button