গসিপছবিবিনোদন

আলিয়া ভাট থেকে দীপিকা যেন জলপরী ! জলের নীচেও ‘সেক্সি’ ফটোশ্যুট করে উষ্ণতা ছড়িয়েছেন এই ৫ অভিনেত্রী

বৈশাখ পড়তেই তড়তড়িয়ে বাড়ছে উষ্ণতার পারদ। এপ্রিলে তো গরম এক কথায় অসহ্য হয়ে উঠেছিল। কিন্তু শীত বলুন বা গরম বসন্ত বলুন বা শরত বলি অভিনেত্রীদের ‘হট’ ফটোশ্যুট মানেই যখন তখন সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা। আজ আপনাদের এমন ৫ অভিনেত্রীর ছবি দেখাব, যারা জলের তলাতেও দুর্দান্ত ফটোশ্যুট করে ঘুম কেড়েছেন অনুরাগীদের।

আসলে দেশের সবচেয়ে বড় বিনোদন ইন্ডাস্ট্রি হল বলিউড, আর বলি নায়িকারা সর্বক্ষণই থাকেন শিরোনামে। পর্দার বাইরেও তাদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই৷ তারা কোথায় গেলেন, কী করলেন, কার সাথে প্রেম করছেন সব জানা চাই দর্শকদের। চলুন তবে আর দেরি না করে আপনার প্রিয় অভিনেত্রীর জলকেলির ছবি দেখে প্রেম সায়রে ডুব দিন।

আলিয়া ভাট-

 

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট মলদ্বীপে গিয়ে কিছু জলের তলার ফটোশ্যুট করেছিলেন। ছবিতে আলিয়াকে দেখা গিয়েছে একটি কমলা বিকিনি পরে জলের তলায় সাঁতার কাটতে। এদিকে, পরবর্তীতে আলিয়াকে দেখা যাবে অয়ন মুখার্জির পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’-এ তার প্রেমিক রণবীর কাপুর এবং মেগাস্টার অমিতাভ বচ্চনের সাথে । ধর্ম প্রোডাকশনের করণ জোহরের ব্যানারে নির্মিত, সুপারহিরো মুভিতে নাগার্জুন এবং ডিম্পল কাপাডিয়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন।

অনন্যা পান্ডে –

অনন্যা পান্ডের জলের নীচে ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছিল। তিনি সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি গেহরাইয়ানের প্রচারের জন্য ছবি শেয়ার করেছিলেন। সাদা মনোকিনিতে অনন্যা যেন জলপরি।

দীপিকা পাড়ুকোন-

 

বর্তমানে ‘গেহেরাঁইয়া’ (Gehraiyaan) ছবির জন্য বেশ চর্চায় রয়েছেন দীপিকা। কিছুদিন আগেই তাঁর অভিনীত এই ছবিটি মুক্তি পেয়েছে। অবশ্য ছবিতে দীপিকা ছাড়াও অন্যান্য পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীকে দেখা গিয়েছে। ছবির প্রচারে, সুইমিং পুলের জলের তলায় কমলা রঙের মনোকিনি পরে জলের তলায় ফটোশুট করেছেন তিনি। আর এমন দুটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ মাঝে মাঝে সবচেয়ে নিরাপদ স্থান জলের তলায়। বলা বাহুল্য অল্প সময়ের মধ্যেই সেই ছবি তুমুল ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

সারা আলি খান-

‘কুলি নং ওয়ান’ ছবিতে জলের তলায় বরুণ ধাওয়ানকে চুম্বন করেছিলেন সারা আলি খান। বরুণের পরনে ছিল শর্টস। দুজনের এই কেমিস্ট্রিতে ইতিমধ্যেই মন মজেছিল মানুষের।

 

Related Articles

Back to top button