গসিপবিনোদন

কচি বরই পছন্দ! বয়সে ছোট ছেলেদের বিয়ে করেই চুটিয়ে সংসার করছেন এই ৫ বলি অভিনেত্রী

প্রচলিত রীতি অনুযায়ী বিয়ের ক্ষেত্রে স্বামী বেশিরভাগ ক্ষেত্রেই স্ত্রীয়ের থেকে বড় হয়ে থাকে। আর এই ঘটনা দেখে দেখেই আমরা অভ্যস্ত। কিন্তু এমন কোনোও কথা নেই যে যা আমরা দেখি, বা যা প্রচলিত তাই-ই সব সময় সঠিক। একুশ শতকের গোড়ায় দাঁড়িয়ে এই বস্তাপচা ধারণাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন অসংখ্য মহিলাই। আর বলিউডেও (Bollywood) তার কম উদাহরণ নেই।

বলিউডের অসংখ্য অভিনেত্রীই তাদের থেকে বয়সে ছোট পুরুষকে নিজের স্বামী হিসেবে বেছে নিয়েছেন এবং বর্তমানে তারা সুখীও। তারা প্রমাণ করে দিয়েছেন বয়স কেবল একটি মাত্র সংখ্যা যা প্রেমে কোনো দিনই বাধা হয়ে দাঁড়াতে পারেনা।

প্রীতি জিন্টা –

বলিপাড়ার মিষ্টি অভিনেত্রী হিসেবে একবারেই সকলে প্রীতি জিন্টার নাম করে। কিন্তু তার সিদ্ধান্ত নেওয়ার দৃঢ়তা বুঝিয়ে দিয়েছে তিনি কতটা সাহসী। প্রীতি তার থেকে ছোট জিন গুডেনোকেই (Gene Goodenough) বিয়ে করেন। বর্তমানে তারা সুখী দম্পতি।

ঐশ্বর্য রাই-

Bollywood Couples in which wife are elder than husband Aishwarya Rai Bacchan Abhishek Bacchan

বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai) রূপে আজও মুগ্ধ অসংখ্য মানুষ। কিন্তু ভালোবাসার ক্ষেত্রে তিনি কোনোরকম কম্প্রোমাইজ করেননি। তার থেকে ৩ বছরের ছোট অভিষেক বচ্চনকেই তিনি জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন, এবং বর্তমানে এক সন্তানকে নিয়ে তিনি বেশ সুখীও।

প্রিয়াঙ্কা চোপড়া-

Priyanka Chopra in bikini with Nick Jonas

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাসের প্রেম যেন কোনোও রূপকথার গল্প। ২০১৮ সালে হিন্দু রীতি নীতি এবং খ্রিস্টান রীতিনীতি পালন করেই উভয় ধর্মমত অনুসারে তাদের বিয়ে হয়। এরপর বিদেশ উড়ে যান দম্পতি, জানিয়ে রাখি নিক কিন্তু প্রিয়াঙ্কার থেকে প্রায় ১১ বছরের ছোট।

উর্মিলা মাতন্ডকার –

৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা মাতন্ডকারের স্বামী মহসিনা আখতার মীর অভিনেত্রীর থেকে বেশ কয়েক বছরের ছোট। পেশায় একজন ব্যবসায়ী এবং মডেল তিনি। ২০১৬ সালে বিয়ের পর থেকে এখনও পর্যন্ত সুখেই সংসার করছেন তারা।

সোহা আলি খান-

পতৌদি পরিবারের অন্যতম রাজকন্যা সইফ আলি খানের বোন অভিনেত্রী সোহা আলি খান তার থেকে ৫ বছরের ছোট বলিউড অভিনেতা কুনাল খেমুকে (Kunal Khemu) বিয়ে করেন। ছোট্ট মেয়ে ইয়ানাকে নিয়ে তাদের সুখী পরিবার।

Related Articles

Back to top button