গসিপবিনোদনসিনেমা

ফাঁকায় পেয়েছেন বলিউডে সুযোগ! সলমন খানকে ভগবানের মতো পুজো করেন এই ৪ তারকা সন্তান

সলমন খান (Salman Khan) এই নামে আজও বলিউড কাঁপে। একদিকে তার শত্রুর যেমন অভাব নেই তেমনই তার ভক্তর সংখ্যাও গুণে শেষ করা যাবেনা৷ তিনি যেমন ভালো তেমন খারাপ। মটকা গরম হলে ভাইজান যে কাউকেই ছেড়ে কথা বলেন না তার প্রমাণ বলিউডের নামজাদা অনেক তারকাই। আবার সলমনের মতো দিলখোলা মানুষও খুব কম দেখা যায়। তার হাত ধরে অনেক তারকাই পা রেখেছেন বলিউডে। সোনাক্ষী, ক্যাটরিনা, ডেইজি শাহের মতো অভিনেত্রীদের কেরিয়ার তৈরি করেছেন সল্লু ভাই স্বয়ং।

যদিও অনেকেই সলমনের অবদান ভুলে গিয়ে এখন নিজের ধকে বলিউড কাঁপাচ্ছেন। তবে আজ আপনাদের Bong Trend – এর পর্দায় জানাব এমন কিছু সেলেবদের কথা যারা সল্লু ভাইয়ের হাত ধরেই পা রেখেছেন বলিউডে৷

সাই মঞ্জেরেকর –

সদ্যই মুক্তি পেয়েছে মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar) পরিচালিত সলমন খানের (Salman Khan) আসন্ন ছবি অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ। তবে পরিচালকের কন্যা সাই মঞ্জেরেকর কিন্তু বলিউডে পা রেখেছিলেন সলমনের ‘দাবাং ৩’ ছবির মধ্যে দিয়ে৷ ছবির পরিচালক ছিলেন প্রভু দেবা। ভাইজানের শো বিগবস থেকেই সলমনের নজরে ছিলেন সাই। এছাড়াও পরিচালক মহেশের সাথে ভাইজানের ভাই ভাই সম্পর্ক। তাই তিনিই দায়িত্ব নিয়ে সেট করে দিয়েছেন সাই মঞ্জেরেকারের কেরিয়ার।

সোনাক্ষী সিনহা –

বলিউডে যে জায়গায় সোনাক্ষী সিনহা আজ রয়েছেন তা যে কেবলমাত্র সলমন খানের জন্যেই সেকথা বিশ্বাস করেন স্বয়ং শত্রুঘ্ন সিনহার কন্যা নিজেই। আগে অনেক ছবি করলেও তিনি পরিচয় পান ‘দাবাং’ ছবিতে অভিনয়ের পরেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ব্যবহারকারী সোনাক্ষীকে সালমানের তাবেদার বলে সম্বোধন করেছিলেন। আর একথা বুক ঠুকে স্বীকার করে সোনাক্ষীও জানান, ‘হ্যাঁ আমি সলমনের তাবেদার কারণ তার জন্যই আমি আজ এই জায়গায়। ‘

আথিয়া শেঠি-

আথিয়া শেঠি সলমনের সাথে এখনও পর্যন্ত কোনো ছবিতে অভিনয় করেননি ঠিকই। কিন্তু তাদের জন্য কম করেননি সলমন খান। তার প্রথম ছবি ‘হিরো’ র জন্য যারপরনাই প্রচার করেছিলেন ভাইজান। তার জন্যই আজ বলিউডে করে কম্মে খাচ্ছেন আথিয়া।

আরহান খান –

Malaika Arbaz Arhan

মালাইকা আরোরা এবং আরবাজ খানের ছেলে আরহান সম্পর্কে সলমনের ভাইপো হন। খুব শিগগিরই তাকে দেখা যাবে বলিউডে পর্দায়, তার মাথার উপর হাত রয়েছে কাকা সলমন খানের।

Related Articles

Back to top button