ছবিভাইরাললাইফ স্টাইল

বিয়ের সিজেনে নিউ ট্রেন্ড, কনে নয় শাড়ি-বেনারসীতে সেজে উঠল ছেলেরাই, ছবি দেখেই তোলপাড় নেটপাড়া

শাড়ি আর নারী- আমাদের সমাজে এই দুই শব্দ যেন সমার্থক হয়ে দাঁড়িয়েছে। শাড়ি (Saree) মানেই তা তো নারীদের পরার জিনিস। এখনকার সমাজে মেয়েরা ছেলেদের মতো প্যান্ট-শার্ট পরলেও, ছেলেদের মেয়েদের পোশাকে দেখা যায় না। আর যদি ভুল করেও কোনও পুরুষ পরেন, তাহলে সহ্য করতে হয় সমাজের চোখরাঙানি। তবে আজকের এই প্রতিবেদনে এমনই ৩ পুরুষের নাম তুলে ধরব যারা সমাজের বদ্ধমূল নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে শাড়ি পরেই সকলের নজর কেড়েছেন।

সিদ্ধার্থ বাত্রা (Siddharth Batra)- ফ্যাশানের দুনিয়ায় সিদ্ধার্থ অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় একজন ব্যক্তিত্ব। ফ্যাশান সম্বন্ধিত নিত্যনতুন টিপস দেওয়া এবং ট্রেন্ড সেট করায় তাঁর জুড়ি মেলা ভার। পেশায় ফ্যাশান ইনফ্লুয়েন্সার সিদ্ধার্থের স্টাইল স্টেটমেন্ট নেটিজেনদেরও বেশ পছন্দের।

Siddharth Batra in Saree

জনপ্রিয় এই ফ্যাশান ইনফ্লুয়েন্সারের ফ্যাশান সেন্সের তারিফ সকলে করেন। একবার সেই সিদ্ধার্থই শাড়ি পরে নিজের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। পুরুষ হওয়া সত্ত্বেও তিনি যেভাবে শাড়িটিকে ক্যারি করেছিলেন তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন প্রত্যেকে।

করণ ভিগ (Karan Vig)- জনপ্রিয় ফ্যাশান ডিজাইনার করণের নামও এই লিস্টে রয়েছে। তিনি বহুবার বলেছেন, শাড়ি পরতে প্রচণ্ড ভালোবাসেন তিনি। প্রত্যেকবার নিত্যনতুন ধরণে শাড়ি পরে করণ সকলকে চমকে দেন। একজন পুরুষ হওয়া সত্ত্বেও সমাজের তোয়াক্কা না করে তিনি যেভাবে নির্দ্বিধায় শাড়ি পরেন তা মুগ্ধ করে দেয় সকলকে।

Karan Vig in saree

পুষ্পক সেন (Pushpak Sen)- ফ্যাশান ইন্ডাস্ট্রির অন্যতম বড় নাম পুষ্পক। শুধুমাত্র এদেশেই নয় বিদেশেও তাঁর ফ্যাশান সেন্সের তারিফ করেন অনেকে। ভারতের বাইরেও পুষ্পকের প্রচুর অনুরাগী রয়েছে।

Pushpak Sen in saree

ইটালি থেকে ফ্যাশান নিয়ে পড়াশোনা করা পুষ্পকও বেশ কয়েকবার শাড়ি পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। তিনি যেভাবে স্টাইলিশ ধরণে শাড়ি পরেন তা মুগ্ধ করে দেয় প্রত্যেককে। জানিয়ে রাখি, শুধুমাত্র ভারতেরই নয় বিদেশের লোকেরাও পুষ্পককে শাড়িতে দেখতে খুব ভালোবাসেন।

Related Articles

Back to top button