বিনোদনভাইরালভিডিও

নরকেও জায়গা হবেনা! কঙ্গনাকে হাসপাতালের বেডে শুয়েই অভিশাপ দিলেন ড্রামা ক্যুইন রাখি সাওয়ান্ত

বলিউডের ক্যুইন কঙ্গনা রানাউত (Kangna Ranaut) আর ড্রামা ক্যুইন রাখি সাওয়ান্ত (Rakhi sawant) উভয়েই সবসময়ই বিতর্কের শিরোমণি হয়ে থাকেন৷ যেকোনো বিষয়েই মত প্রকাশে তারা সিদ্ধহস্ত। শিরোনাম থেকে সরতে চাননা উভয়ের কেউই, আর তাই-ই বিতর্ক হোক বা সমালোচনা কিছুর ভয়ই তাদের নেই। এবার ফের নতুন কারণে শিরোনাম কেড়েছেন রাখি সাওয়ান্ত।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে রাখি জানান, তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। আর হাসপাতালে ভর্তির কারণ হিসেবে তিনি কঙ্গনা রানাউতকে দায়ী করেন। রাখির দাবি, কঙ্গনার একটি বয়ানের জেরে শক পেয়েই হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। রাখি এই ভিডিও পোস্ট করে কঙ্গনাকে কটাক্ষ করেন।

rakhi sawant kangna ranaut

ভিডিওতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন রাখি। একজন নার্স অভিনেত্রীর রক্তচাপ মাপছেন। ভিডিওতে রাখি সাওয়ান্ত বলছেন, বর্তমানে তাঁর রক্তচাপ অনেকটাই বেড়ে গিয়েছে। এরপরই রাখি জানান, কঙ্গনার একটি বয়ানে তিনি এতটাই ধাক্কা খেয়েছেন যে, উনি অসুস্থ হয়ে পড়েন আর ওনাকে হাসপাতালে ভর্তি হতে হয়।

আসল ঘটনা হল, সম্প্রতি কঙ্গনা একটি সাক্ষাৎকারে বলেন, ১৯৪৭ সালে স্বাধীনতা না ভিক্ষা মিলেছিল। কঙ্গনার মতে, ২০১৪ সালে যখন নরেন্দ্র মোদীর সরকার গঠন হয়, তখনই দেশ প্রকৃত স্বাধীন হয়েছিল। কঙ্গনার এই বক্তব্যে হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়ায়। এই বক্তব্যের নিরিখে কঙ্গনার পদ্মশ্রী কেড়ে নেওয়ারও দাবি ওঠে।

 

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

কঙ্গনার এই বক্তব্যের নিন্দা জানাতেই রাখি এই ভিডিও করেন। তার দাবি, কঙ্গনাও পদ্মশ্রী ভিক্ষাই পেয়েছেন। এমনকি মেজাজ হারিয়ে রাখি আরও বলেন, কঙ্গনা দেশের সম্মান করেনা বলেই এমন উল্টোপাল্টা মন্তব্য করছে। কঙ্গনার স্থান নরকেও হবে না।

 

Related Articles

Back to top button