বিনোদন

আমার মত দক্ষ অভিনেত্রী পৃথিবীতে নেই ! কঙ্গনার মন্তব্য ঘিরে নেটপাড়ায় ট্রোলের বন্যা

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) হোক বা দেশজুড়ে চলা কৃষি আন্দোলন (farmers’ protest), নানা সামাজিক প্রসঙ্গে আলপটকা মন্তব্যের জেরে সোশ্যাল মঞ্চে বারংবার ট্রোলের মুখোমুখি হয়েছে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সম্প্রতি নিজের ট্যালেন্ট নিয়ে মুখ খুলতেই আবারও ট্রোলের মুখে পড়লেন কঙ্গনা। মঙ্গলবার ট্যুইটারে কঙ্গনা প্রকাশ করেছেন তাঁর আগামী ছবি ‘ধক্কড়’-এর পোস্টার।

Kangna ranaut কঙ্গনা রানাউত

ট্যুইটারে সমস্ত ট্রোলের জবাব দিয়েছেন কঙ্গনা। জবাবী ট্যুইটে তিনি নিজেকে গ্যাল গ্যাডট (Gal Gadot) ও মেরিল স্ট্রিপের (Meryl Streep) ন্যায় আন্তর্জাতিক খ্যাতনামাসম্পন্ন অভিনেত্রীদের নাম উল্লেখ করেন। যদিও নেটিজেন মহলের মতে, একদিকে যেমন পপস্টার রিহানাকে (Rihana) ট্রোল করছেন কঙ্গনা, আবার অন্যদিকে হলিউডেরই (Hollywood) অন্যান্য অভিনেত্রীদের সঙ্গে নিজের তুলনা করে নিজেকে অন্য উচ্চতায় তুলে ধরার চেষ্টায় বলি’ক্যুইন’ (Queen)।

কঙ্গনা রানাউত Kangna Ranaut

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অন্যান্য অভিনেত্রীদের বিরুদ্ধেও খোলাখুলি চ্যালেঞ্জ শানিয়েছেন কঙ্গনা। অন্যদিকে, নিজেকে ‘দেবী’-র সাথেও তুলনা করেন এই ঠোঁটকাটা অভিনেত্রী। ইন্সটা (Instagram) পোস্টে তিনি নিজেকে ‘অগ্নিকন্যা’ বলে জাহির করেন, পাশাপাশি তাঁর মতে তাঁর এহেন রূপ নাকি দেবীশক্তির ভৈরবী রূপ! স্বাভাবিকভাবেই এরপরে নিজস্ব ভঙ্গিমায় কঙ্গনাকে আরও উস্কে দিয়েছে নেটিজেনমহল। অনেকেই কমেন্টবক্সে খ্যাতনামা মনোবিদদের ফোননম্বরও লিখে দিয়েছেন কঙ্গনার উদ্দেশ্যে!

Related Articles

Back to top button