বিগবস ১৪-এর বিজয়ী হলেন রুবিনা দিলাইক! দ্বিতীয় ও তৃতীয় স্থানে রাহুল ও নিক্কি


টেলিভিশন দুনিয়ার নিঃসন্দেহে সবচেয়ে বিতর্কিত অনুষ্ঠান হল ‘বিগ বস’ (Bigg Boss)। এইবারের ১৪তম সিজন নিয়েও জল্পনা ছিল তুঙ্গে। হাউসে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) প্রবেশ করার পর থেকেই ভাইজানের হাউসে উত্তেজনা ছিল চরমে। আর এসবের মাঝেই চূড়ান্ত পাঁচ প্রতিযোগীর তালিকায় পৌঁছে যান রুবিনা দিলাইক (Rubina Dilaik), রাহুল বৈদ্য (Rahul Vaidya), নিক্কি তাম্বোলি (Nikki Tamboli), রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ও আলি গনি (Ali Goni)।

হাজার প্রতিবন্ধকতা পেরিয়ে অবশেষে বিগবসের শিরোপা পেলেন অভিনেত্রী রুবিনা দিলাইক। অফলাইন হোক বা অনলাইন, সকল মাধ্যমেই এই শো-কে নিয়ে যেসকল বিতর্ক ও আলোচনার শোরগোল উঠেছে, তার শেষ হল এতদিনে। বিগবস হাউসে সর্বশেষ রাউন্ডে ১৪ লক্ষ টাকার বিনিময়ে অনুষ্ঠান থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন রাখি সাওয়ান্ত। আর এর পরেই বাকি চারের মধ্যে সবথেকে কম ভোট পেয়ে বেরিয়ে যান অভিনেতা-মডেল আলি গনি। স্বাভাবিকভাবেই এহেন ঘটনায় বেশ অবাক হন অভিনেত্রী নিক্কি তাম্বোলি। সূত্রের খবর, এর কারণ হল দর্শক সহ বহু বিগবস প্রতিযোগীরই ধারণা ছিল যে তিনি হয়তো প্রথম তিন-এই পৌঁছবেন না! স্বভাবতই এহেন খবর পেতেই তিনি কেঁদে ফেলেন। বিগবসের সমগ্র দর্শককুলকে ধন্যবাদ জানান অভিনেত্রী।

যদিও বিগবসের নাটকীয়তার এই ছিল সবে শুরু! টপ ৪ বাছাইয়ের পরেই তৃতীয় স্থানাধিকারীর নাম হিসেবে ঘোষণা হয় নিক্কি তাম্বোলির নাম। অনুষ্ঠানের স্পন্দন মেনেই বাড়তে থাকে উত্তেজনার পারদ। অবশেষে বিজয়ী হিসেবে রুবিনার নাম ঘোষণা করেন বিগবসের সঞ্চালক সলমন খান (Salman Khan)। বিগবস সূত্রে খবর, বিজয়ী হিসেবে এদিন রুবিনা জিতেছেন বিগবসের ট্রফি এবং ভারতীয় মুদ্রায় প্রায় ৩৪ লক্ষ টাকা!

বিগবসের গ্র্যান্ড ফাইনালের পর্ব অনুযায়ী, শেষদিনে উপস্থিত ছিলেন বিগ বসের অন্যান্য প্রতিযোগীরাও। তাছাড়া অতিথি হিসেবে ছিলেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra)। অনুষ্ঠানে ধর্মেন্দ্রর সঙ্গে নাচেন রাখি!পাশাপাশি উপস্থিত ছিলেন মরক্কোর খ্যাতনামা নর্তকী নোরা ফাতেহি (Nora Fatehi)। আলি গনি ও তাঁর বান্ধবী জেসমিনও (Jasmin) এদিন একটি গানে নৃত্য পরিবেশন করেন। সব মিলিয়ে যে বিগ বস ১৪-এর শেষটা বেশ জমজমাট হয়েছে, তা স্পষ্ট সোশ্যাল নাগরিকদের প্রতিক্রিয়াতেই!


Like it? Share with your friends!

632
632 points