বিনোদনভাইরালভিডিও

৪৫-এও চাবুক ফিগার! সুস্মিতা সেনের ওয়ার্ক আউটের ভিডিও তুমুল ভাইরাল নেটপাড়ায়

বয়স যে শুধুই একটি সংখ্যা – তা বারংবার প্রমাণ করে এসেছেন সুস্মিতা সেন। গত বৃহস্পতিবার ৪৫-এ পা দিয়েছেন সুস্মিতা। প্রেমিক রোহমান শল এবং দুই মেয়ে রেনে ও আলিশার সাথে জন্মদিন উদযাপন করেছেন ১৯৯৪ সালের মিস ইউনিভার্স। মধ্যবয়সে এসেও কিভাবে এতটা ফিট তিনি, তা জানা গেছে তাঁর ইন্সটা হ্যান্ডেল থেকেই।

‘আমি গর্বিতভাবে ৪৫’ : এমনই ক্যাপশন সহযোগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সুস্মিতা, যেখানে তাঁকে কসরতের পোশাকে দেখা যায়। ভিডিওতে ৪৫ বছরের সুস্মিতাকে হাতের উপর ভর করে উল্টো হয়ে ঝুলতে দেখা যায়! ফলে কিভাবে নিজ শরীরের অন্দরকে শক্ত রেখেছেন সুস্মিতা, তা বুঝতে পেরেছেন নেটিজেনরা।

নিজ ভক্তদের উদ্দেশ্যে সুস্মিতা লিখেছেন, “গত আড়াই বছর ধরে তোমরা আমার সবথেকে বড় শক্তি হয়ে আমার পাশে থেকেছ। জীবন যে কত বৃহৎ, তা তোমরাই আমাকে অনুভব করতে শিখিয়েছ। আমি শুধু এটুকুই জানাতে যাই যে, তোমাদের অপার ভালবাসা ও স্নেহ আমাকে সম্পূর্ণ করেছে।” পোস্টে বাঙালিয়ানার স্বাদ আনতে ক্যাপশনে হ্যাশট্যাগ ‘দুগ্গাদুগ্গা’ ব্যবহার করেছেন সুস্মিতা সেন।

সোশ্যাল মাধ্যমে নিজের জন্মদিন উদযাপনের ছবি পোস্ট করার সঙ্গে পরিবারবর্গকে ধন্যবাদ জানিয়েছেন সুস্মিতা। প্রসঙ্গত উল্লেখ্য, সুস্মিতার কন্যা রেনে সেন একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে সর্বপ্রথম কাজ করতে চলেছেন, কিছুদিন আগে তার ট্রেলারও মুক্তি পেয়েছে। ফলে স্বাভাবিকভাবেই উছ্বসিত রেনের মা সুস্মিতা।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

Related Articles

Back to top button