খবরবিনোদন

সিরিয়ালে বুঁদ গোটা পরিবার! খোদ কলকাতায় নাকের ডগা দিয়ে ৪ লক্ষ নগদ টাকা গয়না চুরি করে পালাল চোর

সারা দিনের কাজ সামলে বাঙালিদের বিনোদন বলতে সন্ধ্যে হলে চায়ের কাপ নিয়ে টেলিভিশনের সামনে বসে পড়া। আর তারপর এক চ্যানেল থেকে অন্য চ্যানেল ঘুরিয়ে ঘুরিয়ে রকমারি সিরিয়াল গোগ্রাসে গেলা। প্রতি ঘরে ঘরেই কম বেশি একই চিত্র। এবার এই সিরিয়াল দেখাই হল কাল। ভর সন্ধ্যায় খোদ কলকাতায় ঘটে গেল দুঃসাহসিক চুরির ঘটনা৷ যার জেরে ইতিমধ্যেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে কলজাতার কসবা এলাকার ঢাকুরিয়া ১৫ ই কলুপাড়া লেনে।

এই অঞ্চলের বাসীন্দা গোপাল হালদারের বাড়ি থেকে খোয়া গেছে নগদ ৩ লাখ সহ ২ লাখ টাকার গহনা। সূত্রের খবর, রবিবার বিকেলে ওই বাড়ির সব সদস্যরাই মেতেছিলেন সিরিয়ালে। বিশাল তিন তলা বাড়ির ৫ সদস্যই বুঁদ হয়ে দেখছিলেন পছন্দের ধারাবাহিক, আর সেই সুযোগে দোতলার দরজার হ্যাসবোল্ড কেটে ঘরের ভিতরে ঢুকে পুরো আলমারি খালি করে চম্পট দেয় চোরে।

সিরিয়াল শেষ করে ৮ টা নাগাদ যখন দোতালায় যায় বাড়ির সদস্যরা তখন সব কিছু শেষ। হঠাৎ একজন লক্ষ করেন দোতালার হ্যাসবোল কাটা। আলমারি ভাঙা, ঘর লন্ডভন্ড। এই অবস্থা দেখে চক্ষু চড়কগাছ হালদার বাড়ির প্রত্যেকের৷ আলমাড়ি থেকে শুরু করে নগদ টাকা সবই উধাও।

তারা বুঝতে পারেন চোখের সামনে থেকেই বাড়িতে এত বড় ঘটনা ঘটে গিয়েছে। ইতিমধ্যেই তদন্তে নেমেছে কসবা থানার পুলিশ। তদন্তে নেমে উদ্ধার হয় বাড়ির মধ্যে থেকে ছেনি হাতুড়ি ও একটি ব্যাগ। কিন্তু খোদ কলকাতাতেও সুরক্ষা নেই ভেবে আতঙ্কিত গোটা এলাকা। সুবিচার চেয়ে প্রশাসনের দারস্থ হয়েছে হালদার পরিবার।

 

Related Articles

Back to top button