কেন ব্রেকাপ হল সুশান্ত-সারার? NCB-র লাগাতার জেরায় মুখ খুললেন অভিনেত্রী


বলিউডের মাদক যোগে ইতিমধ্যেই উঠে এসেছে ২৫ জন তাবড় বলি তারকার নাম৷ তালিকায় রয়েছেন নবাব কন্যা সারা আলি খান। এর ভিত্তিতেই জিজ্ঞাসাবাদের জন্য সারাকে সমন পাঠায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। শনিবার প্রায় ২৪ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর সারা আলি খান জানান, তিনি মাদক সেবন করতেন না, মাদক সেবন করতেন সুশান্ত। প্রসঙ্গত, সারা আলি খানের পাশাপাশি শনিবার বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোনকেও জেরা করে করে NCB।

শনিবার NCB-র মুখোমুখি হয়ে সারা স্বীকার করেন, ২০১৮ সালে ফেব্রুয়ারি মাসে কেদারনাথ ছবির শ্যুটিং চলাকালীন সুশান্তের সঙ্গে তার সম্পর্ক হয়। এরপর দুজনের বন্ধুত্ব আরও গভীর হলে তারা ডেট করতে শুরু করেন। সুশান্তের সঙ্গে থাইল্যান্ড যাওয়ার কথাও স্বীকার করেন সারা। এরপর তাদের সম্পর্ক কেন বিচ্ছেদ হয় সেই নিয়েও NCB-কে বিস্তারিত জানান সারা আলি খান।

অভিনেত্রী জানান, সুশান্ত মাদকাসক্ত ছিল বলে তাদের ব্রেকাপ হয়নি। এমনকি কোনোও সামাজিক চাপের জন্যও তারা সম্পর্ক ভাঙেননি। সারার দাবি, যখন তিনি সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন তখন সবে তার কেরিয়ার শুরু হয়েছে। তাই সেই সময় তিনি পুরো মনোযোগটাই কেরিয়ারে দিতে চেয়েছিলেন। এই পরিস্থিতিতে তিনি সুশান্তের সাথে সম্পর্কটা এগিয়ে নিয়ে যেতে পারেননি বলেই জানান তিনি।


Like it? Share with your friends!

615
615 points