গসিপবিনোদনসিনেমা

সকলের সামনে রেখার গালে ঠাঁটিয়ে চড় মেরেছিলেন বিগবি! অমিতাভের এহেন আচরণের কারণ জেনে নিন

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ইন্ডাস্ট্রিতে সবাই তাঁকে বিগ বি বলেও ডাকেন। ভারতীয় সিনেমার এই মহানায়ক নিজের দীর্ঘ অভিনয় জীবনে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে মনোরঞ্জন করেছেন দর্শকদের। প্রসঙ্গত বরাবরই সিনেমার মতই বর্ণময় তার ব্যক্তিগত জীবন। অমিতাভ তখন নিজের কেরিয়ারের মধ্যগগনে। সেসময় অর্থাৎ ১৯৭৩ সালে বলিউড অভিনেত্রী জয়া ভাদুড়িকে (Jaya Bhaduri) বিয়ে করেন তিনি।

কিন্তু বিয়ের পরেও অমিতাভ বচ্চনের একাধিক নারীসঙ্গের নাম উঠে আসে শিরোনামে। আশি থেকে নব্বইয়ের দশকে বলিউডের এজলেস বিউটি রেখার সাথে অমিতাভ বচ্চনের সম্পর্ক ছিল ওপেন সিক্রেট।যার জন্য দুর্ভোগ পোহাতে হত অমিতাভ পত্নী জয়া ভাদুরীকে। প্রাক্তন এই জুটিকে নিয়ে এখনও কম চর্চা হয় না।

তবে অনেকেই হয়তো জানেন না ওই আশির দশকেই ‘লাবারিস’ সিনেমার একজন ইরানি ডান্সারের প্রতি দুর্বল হয়ে পড়েছিলেন অমিতাভ। বিষয়টি নিয়ে চারদিকে তখন ব্যাপক চর্চা শুরু হয়েছিল। খবর গিয়ে পৌঁছায় রেখার কানেও। এরপর আর একমুহূর্তও দেরি করেননি তিনি। সোজা চলে যান লাবারিসের শুটিং স্পটে।

Rekha with Amitabh Bacchan
এরপর ওই ইরানি ডান্সারের সাথে সম্পর্কের বিষয়টি নিয়ে সেসময় তিনি অমিতাভ বচ্চনের কাছে কৈফিয়ৎ চাইতে শুরু করেন। জানতে চান এসবের মানে। তখন বিগবির সাথে রেখার উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এমনকি সেসময় তাঁদের মধ্যে কথা কাটাকাটি এমন পর্যায়ে পৌঁছায় যে বিগবি একের পর সপাটে ৭ টি চড় কষান সুন্দরী রেখার গালে।

স্বাভাবিকভাবেই এই ঘটনার পর দীর্ঘদিন নাকি তাঁদের মধ্যে কথাবার্তা বন্ধ ছিল। এমনকি সেসময় রেখা যশ চোপড়ার বিখ্যাত সিনেমা সিলসিলা তে অভিনয় করার প্রস্তাবও ফিরিয়ে দিতে চেয়েছিলেন। কিন্তু যশ চোপড়া বুঝেছিলেন এসব তিনি অমিতাভের প্রতি অভিমান থেকে বলছেন। পরবর্তী এই সিনেমায় অভিনয় করার জন্য অমিতাভের পাশাপাশি রেখা এবং জয়া কেও রাজি করান।

Related Articles

Back to top button