ভাইরালভিডিও

আবীর ঢুকে নষ্ট লেন্স! ক্যামেরায় তুলসী পাতা, মালা দিয়ে শ্রাদ্ধশান্তি করলেন ফটোগ্রাফার, ভিডিও ভাইরাল

দিন কয়েক আগেই ধুমধাম করে পালিত হল বসন্ত উৎসব। আর আজকাল বসন্ত উৎসবের ধরণ ধারন ও যে বদলেছে তা বলাই বাহুল্য। আগেকার দিনে দোল মানেই ছিল বন্ধু বা পরিবারের লোকজনকে বাদুড়ে রঙ মাখিয়ে উত্তাল খেলা। যে রঙ গা থেকে তুলতে কালঘাম ছুটত সকলের, কিন্তু বিগত বেশ কিছু বছর ধরে রঙের উতসবে দু চিলতে আবীর গালে মেখে, সাদা জামা পরে ছবি তোলার প্রবণতা বেড়েছে।

আর বঙ্গ সুন্দরী বা হ্যান্ডসামদের আবীর মাখা ছবি বা ভিডিওর ফটোশ্যুট করতে আজকাল মুখিয়ে থাকেন ফটোগ্রাফাররা। এবার এই ‘রঙিন’ ছবি তুলতে গিয়েই নিজের দামি ক্যামেরার হাতের উপর মৃত্যু হল এক ফটোগ্রাফারের। ইমন চন্দ্র নামের মর্মাহত সেই চিত্রকার সোশ্যাল মিডিয়ায় তার মৃত ক্যামেরার শ্রাদ্ধ শান্তির ভিডিও পোস্ট করেছিলেন, যা ইতিমধ্যেই ভাইরাল।

আসলে আজ থেকে ৩ বছর আগে অর্থাৎ ২০১৯ সালে নিজের দামি ক্যামেরা সাথে নিয়েই বসন্ত উতসবের ছবি তুলতে গিয়েছিলেন ওই ফটোগ্রাফার, আর তখনই তার ক্যামেরার লেন্সে আবীর ঢুকে সেই ক্যামেরা নষ্ট হয়ে যায়। এত বড় সর্বনাশে ব্যথিত হয়ে নিজের ক্যামেরাকে মৃত বলে ঘোষণা করেন ইমন বাবু।

মজার ছলে তিনি সোশ্যাল মিডিয়ায় তার মৃত ক্যামেরার শ্রাদ্ধ শান্তিও করেন, যেখানে দেখা যায় তার দামি ব্র‍্যান্ডের নষ্ট ক্যামেরাটিকে তিনি সাদা তোয়ালে জড়িয়ে, মালা পরিয়ে, লেন্সে তুলসী পাতা দিয়ে একটি ভিডিও বানান, আর ক্যাপশনে লেখেন, “কাল বসন্ত উৎসবে আবির ঢুকে Lens এ Cardiac Arrest হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।” তার এই মজার ভিডিও পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button