বিনোদনসিনেমা

বলিউডকে ছোট করে নিজেরই খিল্লি উড়ল মহেশ বাবুর! তার ছবি ‘সরকারি ভারি পাটা’ নিয়ে হাসাহাসি ট্যুইটারে

একের পর এক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়ে এখন গোটা দেশের সিনেমা প্রেমীদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে দক্ষিণী সিনেমা (South Indian Film)। আর সাউথের সিনেমার এই আকাশছোঁয়া সাফল্যের ফলে এখন স্বভাবতই বাজার গরম দক্ষিণী সুপারস্টারদের।বলিউড থেকে ডাক আসছে অভিনয়েরও। দক্ষিণের এমনই এক দমদার অভিনেতা হলেন মহেশ বাবু (Mahesh Babu)।

সম্প্রতি অর্থাৎ ১২মে মুক্তি পেয়েছে মহেশ বাবু অভিনীত সিনেমা ‘সরকারু ভারি পাটা’।শুরুতে দারুন ব্যাটিং করলেও মুক্তির দ্বিতীয় দিনেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। ধীরে ধীরে ছবিটির বক্স অফিস কালেকশন অর্ধেকের বেশি কমতে শুরু করেছে। দিন কয়েক আগেই বলিউডকে রীতিমত অপমান করে শিরোনামে এসেছিলেন মহেশ বাবু। তার বক্তব্যে হৈচৈ পরে গিয়েছিল সর্বত্র। তিনি বলেছিলেন বলিউডের নাকি ক্ষমতা নেই তাকে পারিশ্রমিক দেওয়ার তাই সময় নষ্ট করতে চান না তিনি।

মহেশ বাবুর এই মন্তব্যে শুরু হয় বিতর্ক। সর্বত্র শুরু হয়ে চর্চা থেকে সমালোচনা। অবশ্য এটা ঠিক যে অভিনেতাকে এর আগে বলিউডের ছবির জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু রাজি হননি তিনি। তার এই ব্যবহারে অনেকেই অভিনেতার ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছিলেন , কেউ বলেছিলেন অহংকারী। আর তার নতুন ছবি ‘সরকারু ভারি পাটা’ রিলিজ হওয়ার পর থেকে তো রীতিমত মুখ পুড়েছে অভিনেতার।

এই ছবিটি মূলত কমেডি-অ্যাকশন-ড্রামা, যেটি লিখেছেন ও পরিচালনা করেছেন পরশুরাম পেটলা। এই ছবির হাত ধরেই ঠিক ২ বছর পর পর্দায় কামব্যাক করেছেন অভিনেতা। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য চলচ্চিত্র থেকে বিরতি নিয়েছিলেন তিনি। এছাড়াও মাঝে চলেছে করোনা ,সেই কারণেও বেশ কিছুদিন বড় পর্দায় দেখা মেলেনি মহেশ বাবুর ,কিন্তু দীর্ঘদিন পর কম ব্যাক করেও লেভার লাভ কিছুই হল না।

বরং তার ছবি ফ্লপ হওয়ায় সারা ট্যুইটার জুড়ে কার্যত হাসির রোল উঠেছে , কেউ কেউ এই ছবিকে বলেছেন আবর্জনা। কেউ বা বলেছেন বিপদ। সব মিলিয়ে মহেশ বাবু বলিউডকে অমন তীব্র ভাবে আক্রমণ করার পর নিজেই নিজের জায়গা ধরে রাখতে পারলেন না। ট্যুইটারে তার ছবি ট্রেন্ড হচ্ছে DisasterSVP নামে।

 

Related Articles

Back to top button