খবরগসিপবিনোদনসিরিয়াল

রাজি ছিলেন না ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রচারের জন্য, আচমকাই বন্ধ হচ্ছে ‘দ‍্য কপিল শর্মা শো’!

বন্ধ হতে চলেছে দ‍্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)। মূলত কমেডি কন্টেন্ট নিয়ে তৈরী রিয়্যালিটি শোটি, বিগত কয়েকমাস ধরে চলছিল। কিন্তু আচমকাই শোনা যাচ্ছে শো বন্ধ করে দেওয়া সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও এখনও পর্যন্ত শোয়ের বন্ধ হওয়া নিয়ে  কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি। তবে ইতিমধ্যেই নেট মাধ্যমে শো বন্ধ হওয়া নিয়ে জোর গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

কিন্তু হটাৎ করে জনপ্রিয় এমন একটি শো বন্ধ করে নেওয়ার সিদ্ধান্ত কেন নিচ্ছেন নির্মাতারা বা চ্যানেল কতৃপক্ষ? বন্ধ হলে সেটা সাময়িক নাকি এবার পুরোপুরি বন্ধ হতে চলেছে এই শো? এমনই সমস্ত প্রশ্ন আসছে অনেকের মনে। তবে সূত্রমতে যেমনটা জানা যাচ্ছ, পুরোপুরিভাবে বন্ধ হচ্ছে না দ্য কপিল শর্মা শো।

অবশ্য কবে থেকে আবার চালু হবে সেটা নিশ্চই নয়। শো বন্ধ হওয়ার পিছনে কারণ কি? এর উত্তরে জানা গিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের ট্যুরে যাচ্ছেন কপিল শর্মা। সেই কারণেই তিনি শুটিং করতে পারবেন না। আর শুটিং না হওয়ার অর্থ শোয়ের নতুন পর্ব দেখা যাবে না পর্দায়।

ইতিমধ্যেই সূত্রমতে খবর মিলেছে আগামী জুন মাসেই একমাসের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে ঘুরতে যাচ্ছেন কপিল শর্মা। যেহেতু ৩০ দিন কপিল দেশের বাইরে থাকছেন ও শুটিং করতে পারবেন না, তাই একটা বিরতি নেওয়া হচ্ছে এমনটাই মনে করা হচ্ছে। অবশ্য জুনের আগে বেশ  কিছু পর্বের শুটিং করে নেওয়া হবে। কিন্তু কবে শেষ দেখা যাবে কপিল শর্মাকে আর তারপর আবার কবে নতুন করে শুরু হবে শো সেটা এখন একপ্রকার অনিশ্চিত।

প্রসঙ্গতম কিছুদিন আগেই দ‍্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) ছবির জেরে বিতর্কে জড়িয়েছিল দ্য কপিল শর্মা শো। সোশ্যাল মিডিয়াতে দ‍্য কপিল শর্মা শো বয়কটের ডাক উঠেছিল। জানা গিয়েছিল ছবির প্রচারের জন্য শোতে আস্তে চেয়েছিল ছবির টিম। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েফিলেন কপিল শর্মা। এই তথ্য সামনে আসার পরেই বয়কটের ডাক উঠেছিল।

দ্য কাশ্মীর ফাইলসের প্রচারে প্রস্তাব ফিরিয়ে দেওয়া নিয়ে মুখ খুলেছিলেন কপিল শর্মা। তিনি জানিয়েছিলেন এসব গুজবে  কান না দিতে। এরপর অবশ্য অনুপম খের নিজেও এই বিষয়ে মুখ খুলেছিলেন। যেটা কপিল শর্মাকে একপ্রকার স্বস্তি দিয়েছিল। অনুপম খের জানান, আসল ঘটনা।

অভিনেতার মতে, কপিল প্রস্তাব ফিরিয়ে দেননি। বরং তিনি নিজেই এই ছবির প্রচারের জন্য কপিলের শোতে যেতে চাননি। কারণ দ্য কাশ্মীর ফাইলস অতন্ত্য সিরিয়াস একটা সত্য ঘটনার ওপর তৈরী। যেটা কমেডি শোয়ের সাথে একেবারেই বেমানান। কপিল শর্মা শোতে আমন্ত্রণ জানা হয়েছিল, কিন্তু সেই প্রস্তাব ছবির টিমের তরফ থেকেই ফিরিয়ে দেওয়া হয়।

Related Articles

Back to top button