গসিপবিনোদন

অপেক্ষার অবসান! শীঘ্রই পুরনো টীম সহ সকলকে হাসাতে ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’

কপিল শর্মার (Kapil Sharma) ভক্তদের জন্য সুখবর। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার খুব শীঘ্রই ছোটো পর্দায় ফিরতে চলেছে জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show) । সারা সপ্তাহের কাজ সেরে সপ্তাহান্তে কমিল শর্মার এই শো বিগত কয়েক বছর ধরেই হয়ে উঠেছে অসংখ্য মানুষের ‘স্ট্রেস বাস্টার’। যা বন্ধ হওয়ার পর থেকেই পুনরায় আবার দমফাটা হাসি হাসার অপেক্ষায় কার্যত চাতক পাখির মতো বসে রয়েছেন কপিল শর্মা শো’এর অসংখ্য অনুগামী।

বিগত বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল জুলাইতেই ফের নিজের দলবল কপিল ফিরবেন প্রত্যেক ঘরে ঘরে। কার্যত সেই জল্পনা কে সিলমোহর দিয়েই গতকাল পুরনো টীমের সাথেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন দ্য শো হোস্ট কপিল শর্মা। ছবিতে ‘ক্যাপ্টেন’ কপিলের সঙ্গে দেখা যাচ্ছে অর্চনা পূরণ সিং, কৃষ্ণা অভিষেক, কিক্কু সারদা, চন্দন প্রভাকর, ভারতী সিং এবং সুদেশ লাহিড়ি-কে।সেইসাথে সকলকে সুখবর দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন ‘পুরোনো দলকে নিয়েই ফের একবার নতুনভাবে পথ চলা শুরু হল।’

The Kapil Sharma Show coming Back

সোশ্যাল মিডিয়ায় কপিল একথা জানানো মাত্রই তাঁর কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুগামীদের প্রতিক্রিয়া। এই অতিমারী কালে কপিল শর্মা শো আবার ফিরে আসায় খুশী সেলিব্রেটি থেকে আমজনতা সকলেই। তাই এই শোয়ের অন্যতম অভিনেতা রাজীব ঠাকুরও এই পোস্টে নিজের আনন্দ প্রকাশ করেছেন। অন্য দিকে জনপ্রিয় বলি-গায়িকা নীতি মোহনও জানিয়েছেন এই শো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনিও।

অন্যদিকে কপিল শর্মার টিমের অনান্য সদস্যদের মধ্যে ভারতী সিং নিজের ইনস্টাগ্রাম ওয়ালে ভারতী সুদেশ লাহিড়ির সাথে একটি মজার ভিডিও পোস্ট করেছেন। এছাড়া শোয়ের সেট থেকে শুট করা ভারতীর ওই মজার ভিডিওতে নাচতে নাচতে মুখ দেখিয়েছেন কৃষ্ণাও। এছাড়াও কৃষ্ণা ইনস্টাগ্রামে এই টিমের সঙ্গে নিজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘পুরোনো টিম’ এর ফের একবার কাজ করার সুযোগ পেয়ে ভীষণ খুশি তিনি।

অন্যদিকে সম্প্রতি জল্পনা তৈরি হয়েছিল অর্চণা পূরণ সিং নাকি চলতি বছর কপিলের শো থেকে বাদ পড়েছেন। তবে জল্পনা উড়িয়ে অর্চণা সাফ জানিয়ে দিয়েছিলেন, ‘আমি অন্তত এমন কোনও খবর জানি না। বরং পরের শোতে অংশ নেব, এটাই তো আমি জানি। গত বছরও আমি একটা ছবির শুটিং করছিলাম। তখন এই ধরনের গুজব উঠেছিল। এই বছরও আমি একটা সিরিজের শুটিং করছি। আর লোকে ভাবছে সে জন্য বোধহয় ‘কপিল শর্মা শো’ তে থাকব না। কিন্তু এই ধরনের গুজবের কোনও সত্যতা নেই।’

Related Articles

Back to top button