ওয়েব সিরিজবিনোদন

দর্শকের ভালোবাসায় আপ্লুত ফ্যামেলি ম্যান ২-র তালপাড়ে, এত ভালবাসা আগে পাইনি বললেন অভিনেতা শারিব হাশমি

কিছুদিন আগেই রিলিজ হয়েছে বহু অপেক্ষিত ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২ (The Family Man 2)’। মনোজ বাজপেয়ী (manoj bajpayeed) অভিনীত এই ওয়েব সিরিজটি রিলিজ হওয়ার আগে থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল দেখবার মত। এরপর রিলিজ হতেই সকলের মুখ মুখে শোনা গিয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২ ‘ এর প্রশংসা। ওয়েব সিরিজে মনোজজির সাথে তালপাড়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা শারিব হাশমি (sharib hashmi)।

এই নিয়ে ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজেন রিলিজ হয়েছে। দুটি সিজেনেই নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেতা। আর দ্বিতীয় সিজনে দর্শকদের থেকে এতটা ভালোবাসা পেয়ে আপ্লুত হয়ে চেন অভিনেতা শারিব। অভিনেতার মতে, ‘আমার কেরিয়ারে এতো ভালোবাসা কখনো পাইনি’।

অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন বহুদিন আগে ১৯৯৮ সালে। গোবিন্দর ছবি ‘হম তুমপে মরতে হ্যায়’ তে সহপরিচালক এর ভূমিকায় কাজ করেছিলেন। এরপর স্ক্রিপ্ট লিখতেন। শেষে ২০০৮ সালে সিদ্ধান্ত নেন এসব নয়, এবার অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নেবেন। শুরু হয় নতুন এক অধ্যায় দীর্ঘ তিন বছর ধরে অভিনয়ের জন্য নানা জায়গায় ঘুরেছেন অভিনেতা। কিন্তু কোথাও চান্স পাচ্ছিলেন না।

এমন সময় ফোন আসে যশ রাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মার। একটি শর্টফিল্মে শারিবের অভিনয় দেখে পছন্দ হয়েছিল তার। শাহরুখ খানের ‘জব তক হ্যায় জান’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান শারিব। এরপর একে একে নানা ওয়েব সিরিজ ও ছবিতে কাজ মিলতে শুরু হয়ে যায়। দ্য ফ্যামিলি ম্যান ১ সিরিজে তালপাড়ের চরিত্রে বেশ জনপ্রিয় হয়ে পড়েন শারিব।

শুনলে হয়তো অবাক হবেন প্রথমে তালপাড়ের চরিত্রে অভিনয় করার কথা ছিল না শারিব হাশমির। প্রাথমিক ভাবে ঘোষের চরিত্রে অভিনয়ের কথা ছিল কিন্তু পরে তামিল চরিত্রেই ভালো মানাবে তাকে এই কারণে তালপাড়ের চরিত্রে দেওয়া হয়। আর নিজের অভিনয়ের জাদুতে হিট তালপাড়ে। দ্য ফ্যামিলি ম্যান সিরিজের পরেই একের পর এক অফার আস্তে শুরু করে। বর্তমানে অভিনেতা হিসাবে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন শারিব হাশমি।

Related Articles

Back to top button