ওয়েব সিরিজখবরবিনোদন

চরম অর্থকষ্টে ভুগছেন ‘The Family Man 2’অভিনেতা, টাকার অভাবে হারালেন মাথার ছাদ

কিছুদিন আগেই রিলিজ হয়েছে ‘The Family Man’ এর সিক্যুয়াল ‘The Family Man 2’। মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) অভিনীত ওয়েব সিরিজটি শুরুর দিন থেকেই সুপার হিট। শ্রীকান্ত তিওয়ারির ভূমিকায় অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেতা মনোজ বাজপেয়ী। সাথে বাকি অভিনেতা অভিনেত্রীদের অভিনয়ও প্রশংসনীয়। ওয়েব সিরিজে অভিনেতা সাহাব আলিকে (shahab ali)দেখা গিয়েছিল সাজিদের ভূমিকায়।

এছাড়াও প্রিয়মনি, সামান্তা আক্কিকেনির মত অভিনেত্রীদের অভিনয় দারুন নজর কেড়েছে দর্শকদের। তবে ওয়েব সিরিজ সুপারহিট হলেও চরম অর্থকষ্টে ভুগছেন অভিনেতা সাহাব আলি। ওয়েব সিরিজের রিলিজ হওয়ার আগে থেকেই অভিনেতার আর্থিক পরিস্থিতি খুব একটা ভালো ছিল না। দীর্ঘ লকডাউনের কারণে আরো বেড়ে গিয়েছে চিন্তা। যে কারণে ছিঁড়ে পরে গিয়েছেন অভিনেতা।

Shohab Ali Money Problem

তবে বর্তমানে অর্থ সঙ্কট এতটাই খারাপ যে মুম্বাইতে যে ফ্ল্যাটে থাকতেন অভিনেতা সেটা ছেড়ে দিতে হয়েছে। ফ্ল্যাটের ভাড়া দেবার মত টাকা নেই তার কাছে। তাই মুম্বাই ছেড়ে আপাতত দিল্লিতে নিজের বাড়িতেই ফিরে গিয়েছেন অভিনেতা। তবে অভিনেতার আশা ‘দি ফ্যামিলি ম্যান ২’ এর সাফল্যের পর আরো কাজের সুযোগ আসবে তার কাছে।

বর্তমানে অভিনেতার হাতে এম এক্স প্লেয়ারের একটি ওয়েব সিরিজের অফার হাতের রয়েছে অভিনেতার। তবে লকডাউনের কারণে শুটিং আপাতত  বন্ধ রয়েছে। অভিনেতা ওয়েব সিরিজ ছাড়াও নাটকে অভিনয় করে কোনোমতে দিন চালাচ্ছিলেন। কিন্তু লকডাউনের কারণে নাটক বন্ধ হয়ে যাওয়াতে সমস্যায় পরে গিয়েছেন অভিনেতা।

Related Articles

Back to top button