গসিপবিনোদন

সেলিব্রিটি লাইম লাইট থেকে দূরে! এই ৫ বলি তারকাদের পরিবার একেবারে সাধারণ জীবন যাপন করেন

বলিউড (Bollywood) তারকাদের দিকে তাকালে আমরা স্বাভাবিকভাবেই বলতে পারি যে তারা খুব ভিভিআইপি জীবনযাপন করেন। অধিকাংশ তারকার বিলাসবহুল জীবনের ছবি মাঝেমধ্যেই আমাদের প্রকাশ্যে আসে। তাই তারকাদের পরিবারের সদস্যদের সম্পর্কে মানুষের মনে একই রকম অনুভূতি রয়েছে। কিন্তু কিছু বলিউড তারকা আছেন যাদের পরিবারের সদস্যরা এত সাধারণ (Simple life)  জীবন যাপন করেন যে কেউ বলতে পারবে না তারা বলিউডের এমন মহান অভিনেতাদের আত্মীয়।

মনোজ বাজপেয়ী ( Manoj Bajpayee)

এযাবতকালে মনোজ বাজপেয়ী কে চেনেন না এমন মানুষ মেলা ভার। মনোজ বাজপেয়ী তার অভিনয়ের কারণে অসংখ্য মানুষের মন জিতে নিয়েছেন। অন্য ধারার ছবিতে তার অভিনয় মনে দাগ কেটে যায়, আজ তিনি একজন সফল অভিনেতা। মনোজ বাজপেয়ীর পিতা রাধাকান্ত বাজপেতী খুব সাধারণ জীবন যাপন করতেন এবং বিহারে তাদের পৈতৃক গ্রামে থাকতেন ,সদ্য তিনি প্রয়াত হয়েছেন।

বিপাশা বসু (Bipasha Basu )

বিখ্যাত অভিনেত্রী বিপাশা বসু তার অভিনয় এবং সৌন্দর্য দিয়ে মানুষকে পাগল করেছিলেন। বিপাশা বসু হিন্দি সিনেমায় একাধিক ছবি করেছেন। বিপাশা বসুর বাবা হরি বসুর কথা বললে তিনি পেশায় একজন সিভিল ইঞ্জিনিয়ার। তিনি তার কন্যার লাইমলাইট থেকে কয়েকশো হাত দূরে থাকেন। হরি বসু খুব সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন।

আর মাধবন ( R Madhaban )

আর মাধবন হিন্দি সিনেমায় অনেক হিট ছবি উপহার দিয়েছেন। যদিও আর মাধবন নিজে বলিউডে তেমন সফল নন কিন্তু তার নির্মিত সব ছবিই সকল দর্শকের হৃদয় স্পর্শ করেছিল। আর মাধবনের বাবা রঙ্গনাথন শেশাদ্রী খুব স্বাভাবিক জীবনযাপন করেন। রঙ্গনাথন শেশাদ্রী টাটা স্টিল কোম্পানিতে ব্যবস্থাপনা কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন।

অনুষ্কা শর্মা (Anushka sharma )

এই তালিকার পরবর্তী নাম বিখ্যাত অভিনেত্রী অনুষ্কা শর্মার। অনুষ্কা শর্মার বাবার নাম অজয় কুমার শর্মা। তিনি সেনাবাহিনীতে অফিসার পদে ছিলেন। অজয় কুমার শর্মা, ভারতীয় সেনাবাহিনী থেকে অবসর নেওয়ার পর, এখন বাড়িতে থাকেন এবং খুব স্বাভাবিক ব্যক্তির মতো জীবনযাপন করেন।

পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi)

পঙ্কজ ত্রিপাঠি ইন্ডাস্ট্রির অনেক ছবি এবং অনেক ওয়েব সিরিজেও কাজ করেছেন। তার অনন্য অভিনয়ের শক্তিতে, পঙ্কজ ত্রিপাঠি বলিউডে নিজের জন্য একটি নাম তৈরি করেন এবং সাফল্য অর্জন করেন। পঙ্কজ ত্রিপাঠির বাবা -মা এখনও তাঁর পৈতৃক গ্রামে থাকেন। পঙ্কজ ত্রিপাঠির বাবা এখনও একজন কৃষক। জানা গেছে যে পঙ্কজ ত্রিপাঠির বাবা আজ পর্যন্ত পঙ্কজের কোন ছবি দেখেননি। এমনকি তার বাড়িতে আজ পর্যন্ত টেলিভিশন নেই।

Related Articles

Back to top button