গসিপবিনোদন

সৌরভ গাঙ্গুলির বাড়ি থেকে আমির খানকে ‘দূর দূর’ করে তাড়িয়ে দিয়েছিল ‘দাদা’র দারোয়ান! ভাইরাল ভিডিও

২০০৯ সালে বলিউডে একটি নিজস্ব সতন্ত্র ধারা প্রতিষ্ঠা করেছিল আমির খান (Aamir khan) পরিচালিত ছবি ‘ থ্রি ইডিয়টস ‘ (3 idiots)। এই ছবির প্রচারে কলকাতা গিয়েই ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান সিদ্ধান্ত নিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সাথে দেখা করবার।

কিন্তু বলিউডের তাবড় অভিনেতা হয়েও সৌরভ গাঙ্গুলির বাড়িতে ঢুকতে বেশ বেগ পেতে হয়েছিল আমিরকে, নিরাপত্তারক্ষীরা বহু চেষ্টা করার পরেও তাকে মহারাজার বাড়িতে প্রবেশ করতে দেয়নি। আসলে এক্ষেত্রে আমির খান-ও অদ্ভুত বেশ ধরে ছিলেন, যা দেখে তাকে চেনার উপায় ছিলনা। বাড়িতে গিয়ে সে বাংলাই কথা বলেন।

আমিরকে সাধারণ ভক্ত ভেবে সৌরভের রক্ষীরা গেটেই আটকে দেয়। তাকে গেটে আটকে নিরাপত্তারক্ষীরা বলে সৌরভ বেড়িয়ে গিয়েছেন, এখন তার ফেরার কোনো সম্ভাবনা নেই। এমনকি সৌরভের প্রতিবেশীদের সাথেও আমির ভাব জমানোর চেষ্টা করেন কিন্তু সবই বৃথা যায়। দেখে নিন ভাইরাল সেই মজার ভিডিও।

প্রসঙ্গত, আজও বলিউড কাঁপে আমির খানের নামে। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট তিনি। বছরে একটি ছবি, এবং সেটিই সুপারহিট। যেকোনোও চরিত্রে, যেকোনোও অভিনয়েই পারদর্শী তিনি। বলিউডের ঝাঁ চকচকে জগতে সচরাচর দেখাও যায়না তাকে। বিতর্ক থেকে শতহস্ত দূরেই থাকতে পছন্দ করেন তিনি। কিন্তু সম্প্রতি কিরণ রাওয়ের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ প্রকাশ্যে আসতেই ফের তাকে ঘিরে উঠেছে বিতর্কের ঝড়।

Related Articles

Back to top button