বিনোদনভাইরালভিডিও

সৌরভ গাঙ্গুলীর দাদাগিরির নিয়ে চুলোচুলি সোশ্যাল মিডিয়ায়! অশ্লীল ঝগড়া দ্য বং গাই আর সিনেবাপের

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় শুরু হয়েছে জনপ্রিয় ইউটিউবার ‘দ্য বং গাই’ (The Bong Guy) খ্যাত কিরণ দত্ত (Kiran Dutta) বনাম ‘সিনেবাপ মৃন্ময়’ (Cinebap Mrinmoy) খ্যাত মৃন্ময় দাস (Mrinmoy Das) -এর কন্ট্রোভার্সি ঘিরে। গোটা ঘটনার সূত্রপাত হয় বাংলার জনপ্রিয় গেম শো দাদাগিরির একটি এপিসোড নিয়ে। এই শোতে আসার আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল জনপ্রিয় ইউটিউবারদের সাথে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর এবং সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) একাধিক ছবি।

কিন্তু সেই এপিসোড শেষ হয়ে যাওয়ার এতদিন পরেও যে তা আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হবে তা বোধহয় ঘুণাক্ষরেও টের পায়নি কেউ। আসলে দাদাগিরির (Dadagiri) ওই স্পেশাল এপিসোডে দ্য বং খ্যাত কিরণ দত্ত ছাড়াও হাজির হয়েছিলেন তালপাতার সেপাই, ঝিলম গুপ্ত, গৌরব তপাদার, দুর্বা দে, জিরো ওয়াট খ্যাত সৌম্যজিৎ ঘোষএবং তার মায়ের মতো জনপ্রিয় সব ইউটিউবাররা (Youtuber)।

জি বাংলার পর্দায় দাদাগিরির এই এপিসোড সম্প্রচারিত হওয়ার পরেই ‘দাদাগিরি’-র ম্যানেজমেন্ট টীমের বিরুদ্ধে কার্যত গর্জে ওঠেন সিনেবাপ মৃন্ময়। নিজের চ্যানেলে মূলত কিরণ দত্তের ওপর ক্ষোভ প্রকাশ করে একটি ভিডিও আপলোড করেন তিনি। তাঁর অভিযোগ যোগ্য কনটেন্ট ক্রিয়েটরদের আমন্ত্রণ জানায়নি দাদাগিরির টীম ম্যানেজমেন্ট।

অভিযোগ তোলেন নেপোটিজম নিয়ে। তিনি অভিযোগ করেন এই পর্বে ইচ্ছাকৃতভাবে শুধু মাত্র দক্ষিণ বঙ্গের কনটেন্ট ক্রিয়েটারদের আমন্ত্রণ করা হয়েছে,ডাক পায়নি দক্ষিণবঙ্গের ক্রিয়েটররা। কটাক্ষ করেন বং গাই খ্যাত কিরণ দত্ত কে। তবে সিনেবাপ কেও ছেড়ে কথা বলেননি ‘দ্য বং গাই’। মৃন্ময়ের ভিডিও তার চোখে পড়তেই নিজের চ্যানেল থেকেও এই ভিডিও আপলোড করেন কিরণ।

সেই ভিডিওতে বং গাই কোনোরকম রাখঢাক না রেখেই সরাসরি নাম নিয়েই আক্রমণ শানান মৃন্ময় কে। মৃণ্ময়ের ভালো মানুষি নিয়ে প্রশ্ন তুলতে পুরনো কিছু ভিডিও আপলোড করেন কিরণ। সেখানে মৃন্ময়কে মেয়েদের নিয়ে অশ্লীল মন্তব্য পর্যন্ত করতে শোনা গিয়েছে। সেইসাথে কিরণ স্পষ্ট দাবি করেন এসব ভিডিও আসলে নিজের চ্যানেলের ভিউজ বাড়ানোর জন্য‌ই করছেন মৃন্ময়।

এর জবাবে মৃন্ময় আরও একটি ভিডিও আপলোড করেন। তার দাবি বং গাই যে এত নীচে নামতে পারেন এই ধারণা তার ছিল না। মুখে একগালা হাসি নিয়েই সিনেবাপ বলেন তাকে ব্যক্তিগত স্তরে আক্রমণ করে কিরণ নিজেই নিজেকে ‘ছোটলোক’ হিসেবে প্রমাণ করে করেছেন, তাই এর জবাবে যদি তিনি চান তাহলে তিনি কিরণের সাথে তার গার্লফ্রেন্ডেল বেশ কিছু ব্যক্তিগত ছবিও তিনি আপলোড করে দিতে পারেন বলে জানান। সেই থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে বং গাই ভার্সেস সিনে বাপ লড়াই কিন্তু অব্যাহত।

Related Articles

Back to top button