ওয়েব সিরিজগানবিনোদনসিনেমা

দিতিপ্রিয়ার সাথে আমার একটা ‘অতীত’ আছে! বং গাই কিরণ দত্তের মন্ত্যব্যে শুরু জল্পনা

সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ জনপ্রিয় কনটেন্ট ক্রিকেটার তথা ইউটিউবার ‘দ্য বং গাই’ (The Bong Guy)খ্যাত কিরণ দত্ত (Kiran Dutta)-কে চেনেন না এমন মানুষের সংখ্যা প্রায় নেই বললেই চলে। সাধারণত খিল্লি থুরি সমালোচনা করাই ওনার কাজ সেলিব্রেটি থেকে সাধারন মানুষ কারো কোন বিষয়ে খুঁত পেলেই তা নিয়ে মজার ছলে ভিডিও বানিয়ে থাকেন কিরণ। ইঞ্জিনিয়ারিং ছেড়ে বহুদিন আগেই এই পেশা নিজের জন্য বেছে নিয়েছিলেন কিরণ।

তারপর থেকে অবশ্য কম বিতর্কে জড়াননি বং গাই। এইতো কিছুদিন আগেই সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি সিজন ৯ -এ গিয়ে নতুন করে বিতর্কের মুখে পড়েছিলেন কিরণ। যদিও শুরুটা করেছিলেন সিনেবাপ মৃণ্ময়। এরপর একে অপরের সাথে সরাসরি বিতর্কে জড়িয়ে পড়েন এই দুই জনপ্রিয় ইউটিউবারদের ভক্তরা। যার ফলে কার্যত দুই দলে ভাগ হয়ে গিয়েছিল কিরণ এবং মৃণ্ময় ভক্তরা।

তবে সে যাই হোক জল্পনা এখন অনেকটাই থিতু হয়েছে। একথা সকলেই জানেন কিরণ দত্ত এখন সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করছেন। কিন্তু তবুও তিনি নিজেকে ইউটিউবার বলেই পরিচয়  দিতেই বেশী পছন্দ করেন। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে কিরণ দত্তের করা একটি মন্তব্যকে ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা। আসলে প্রথম সিনেমাতেই কিরণ জুটি বাঁধছেন ছোট পর্দার রানি মা অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) সাথে।

দিতিপ্রিয়া রায় কিরণ দত্ত Ditipriya Roy Kiran Dutta

আর প্রথম ছবির অভিনেত্রী প্রসঙ্গে সাম্প্রতিক সাক্ষাৎকারে কিরণ বলেছেন দিতিপ্রিয়ার সাথে নাকি তার একটি অতীতের সম্পর্ক (Past Relation) জড়িয়ে আছে। আর বং গাই-এর এই মন্তব্য ঘিরেই তৈরি হয়েছে নতুন জল্পনা। আসলে এদিন কিরণ তার মন্তব্যটা এতটাই নাটকীয় কায়দায় করেছিলেন যে তার মন্তব্য পুরোটা শোনার আগেই অনেকে অনেক কিছু ভাবা শুরু করে দিয়েছিলেন। তবে না তেমন কিছুই না।

অতীতে রানি রাসমণি সিরিয়াল চলাকালীন সময়েই একবার এক মাচা শোতে কলঙ্কিনী রাধা গান গেয়ে তুমুল ট্রোল হয়েছিলেন ছোটপর্দার দিতিপ্রিয়া। সেসময় দিতিপ্রিয়ার ট্রোল করেছিলেন খোদ কিরণ রায়ও। সেসময় নাকি ওই ট্রোলিং-এর জন্য তাকে খুব বলা দিয়েছিলেন পরিচালক সৃজিত মুখার্জী।তবে এদিন কিরণ স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি যখন কোনো ভিডিও বানানো তা কিন্তু মজা করেই বানান। তার ভিডিও বানানোর অর্থ কিন্তু এই না যে কারোর ওপর তাঁর ব্যক্তিগত কোন রাগ রয়েছে। তবে সেই সাথে কিরণ জানিয়েছেন পুরনো ঘটনার জন্য  সিনেমায় দিতিপ্রিয়ার সাথে অভিনয় করতে তার কোনো অসুবিধা হয়নি। কিরনের কথায় দিতিপ্রিয়া খুবই মিষ্টি মেয়ে।

Related Articles

Back to top button