ওয়েব সিরিজখবরবিনোদন

নতুন জীবন শুরু করতে চলেছে The Bong Guy! ইউটিউব নয়, কিরণকে দেখা যেতে পারে রুপোলি পর্দায়

আজকাল স্মার্টফোন আর সস্তার ইন্টারনেটের যুগে সকলেই কমবেশি ইউটিউব ব্যবহার করছেন। তাছাড়া দীর্ঘ লকডাউনে সমকাটানোর জন্য অনেকেই ইউটিউবে নানা ভিডিও থেকে শুরু করে সিনেমা ও আরো কতকি দেখা সময় কাটিয়েছেন। তবে ইউটিউবে মজার ভিডিও ভরপুর হলেও নিজের ভাষায় সেটা দেখার মজাই আলাদা। আর বাঙালিদের কাছে রীতিমত সুপারস্টার হলেন ইউটিউবের The Bong Guy।

কি নামটা চেনা চেনা লাগছে তো? ঠিকই ধরেছেন বাংলার ইউটিউব কিং কিরণ দত্তের (Kiran Dutta) কথাই বলছি। একসমোস রোস্টিং দিয়ে শুরু হয়েছিল ইউটিউবের যাত্রা। তারপর অনেকটা সময় পেরিয়েছে, তবে দর্শকদের ভালোবাসা রয়েছে সেই আগের মতোই। তবে এবার আর ইউটিউবে আটকে থাকা নয়, নতুন জীবন শুরু করতে চলেছেন দি বং গাই। কিভাবে? তাহলে জেনে রাখুন শীঘ্রই ওয়েব সিরিজে দেখা যাবে কিরণ দত্তকে।

দি বং গাই The Bong Guy

হ্যাঁ, ঠিকই দেখেছেন আপনার প্রিয় রোস্টার কিরণ দত্ত এবার নামছেন অভিনয়ে। নতুন একটি বাংলা ওয়েব সিরিজ আসছে যার নাম ‘কমেডি জঁর’। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন কিরণ। আর ওয়েব সিরিজ তো সবে শুরু মাত্র, এরপর রুপোলি পর্দাতেও বাজিমাৎ করতেই পারেন দি বং গাই। ইউটিউবে ভিডিও বানানোর সুবাদে অভিনয়টা ভালোই জানেন। তাছাড়া গতবছরই একটি বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাকে। তাই অভিনয়টা খুব একটা কঠিন হবে না কিরণের কাছে। তবে কিরণের কাছে হামেশাই একটা প্রশ্ন আসছে দর্শকদের থেকে।

দি বং গাই The Bong Guy

কি সেই প্রশ্ন? ইউটিউবে কি আর রোস্টিং ভিডিও বানাবে না দি বং গাই? অনেকেই ভাবেন যে রোস্টিং ভিডিও বানানোর কারণে বেশ বিপাকে পড়তে হয়েছে কিরণকে। তাই হয়তো আর এই ধরণের ভিডিও বানাতে চাইছেন না তিনি। এতে বিতর্ক  এড়াতে পারবে বং গাই। সত্যিটা খানিকটা একটা হলেও পুরোটা নয়। আসলে প্রথমদিকে মজার চলেই রোস্টিং ভিডিও বানানো শুরু করেছিল কিরণ। তবে সেটা ব্যাপক পছন্দ হয়ে দর্শকদের।

দি বং গাই The Bong Guy

কিন্তু মুশকিল হল ভিডিওগুলি ভাইরাল হবার পর কিছু অভিনেতা অভিনেত্রীরা আপত্তি জানাতে শুরু করেন। এরপর এক রাজনৈতিক ব্যক্তিত্বকে নিয়েও সমস্যায় পড়তে হয়। এরপরই রোস্টিং বন্ধ করে দেবার সিদ্ধান্ত নেন কিরণ। তাই আর এই ধরণের ভিডিও বানাচ্ছেন না। তবে এখনও অনেকেই কিরণকে ভীতু রোস্টিং কেন করছে না এমন নান প্রশ্ন করে কটূক্তি করে। সে সবে বিশেষ পাত্তা দিতে রাজি নয় কিরণ।

সম্প্রতি জি বাংলার দিদি নং ১ শোতে দেখা গিয়েছিল কিরণকে। সেখানে তাকে এবিষয়ে জিজ্ঞাসা করা হলে বলেন, সোশ্যাল মিডিয়াতে অনেকেই গালিগালাজ করেছে। তবে আমি দেখলাম বড়বড় সিলেব্রিটিদেরকেও গালিগালাজ করেছে। তাই তাদের আর খুব একটা পাত্তা দিই না। আপাতত গেমিং নিয়ে বেশ ব্যস্ত দি বং গাই। তবে ওয়েব সিরিজ, সিনেমা থেকে যা কিছুই হোক না কেন ইউটিউব থাকবেই এটা একেবারে স্পষ্টই বলেছে কিরণ।

Related Articles

Back to top button