খবরবিনোদনভাইরাল

প্রিয় বান্ধবীকে নিয়ে ট্রোল, ‘মা’ তুলে পাল্টা দিতেই বং গাই কিরণকে নিয়ে সমালোচনার ঝড় নেটপাড়ায়

বাংলার জনপ্রিয় ইউটিউবার ‘দি বং গাই’কে (The Bong Guy) সকলেই বেশ ভালো করেই চেনেন। বং গাইয়ের আসল নাম কিরণ দত্ত (Kiran Dutta), এটাও কারোরই জানা বাকি নেই। আসলে সহজলভ্য ইন্টারনেট হওয়ায় ছোট থেকে বড় সকলেই এখন মোবাইলে আসক্ত হয়ে পড়েছেন একপ্রকার। নিজেদের নাচ, গান থেকে শুরু করে বিভিন্ন প্রতিভা তুলে ধরছেন নেটপাড়ায়। তেমনি কিরণও ইউটিউবে ভিডিও শেয়ার করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

২০১৬ সালে প্রথম ইউটিউব চ্যানেল খোলেন কিরণ দুটি। সেখানে ভিডিও বলতে মূলত ট্রোলিং বা রোস্টিং থেকে শুরু করে রিঅ্যাকশন ভিডিও তৈরী করে শেয়ার করতেন। এরপর বাংলা হিন্দি বিভিন্ন সিনেমার মাঝের খুঁত, টিকটকের হাস্যকর ভিডিও নিয়ে রোস্টিং করেই ব্যাপক জনপ্রিয়তা মেলে। বলাবাহুল্য নেটিজনরাও সেই ভিডিও দেখে বেশ মজা পেতেন। তাই বং গাইয়ের ভিডিও মানেই ভাইরাল।

Kiran Dutta New Caar

ইউটিউব ক্রিয়েটার হলেও আসলে কিরণ দত্ত ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন। তবে বর্তমানে ইউটিউবই তার পেশা। সাথে মিউজিক ভিডিও থেকে ওয়েব সিরিজ এমনকি ছবিতেও কাজ করেছেন। আর এবার নিজের উপার্জিত টাকা দিয়ে জীবনের প্রথম চারচাকা গাড়িও কিনে ফেলেছেন তিনি। এমন একটা খুশির খবর শেয়ার করে নিয়েছেন সকল নেটিজেনদের সাথে। কিন্তু সেখানেই বিপত্তি!

সম্প্রতি নেটমাধ্যমে চর্চার বিষয় হয়ে গিয়েছেন বং গাই কিরণ। কেন? কারণ বান্ধবী অন্তরাকে নিয়ে নোংরা মন্তব্য করছিল নেটিজেনরা! তার প্রত্যুত্তর দিতে গিয়েই বেফাঁস মন্তব্য করে বসেছেন কিরণ। আসলে গাড়ি কেনার পর যে ভিডিও বানিয়ে সকলের সাথে ভালো খবর শেয়ার করেছিলেন তাতে নেটিজেনরা ট্রোলিং শুরু করেছে। অশ্লীল ধরণের মন্তব্য করেছেন ভিডিওর কমেন্ট বক্সে।

Kiran Dutta Comment on trolling after car buying

এরপরেই সেই ট্রোলের জবাব দিয়েছেন কিরণ। ট্রোলের উত্তরে তিনি লিখেছেন, ‘তোমার মাকে নিয়ে এসো একদিন আমার গাড়িতে।’ ট্রোলিংয়ের উত্তরে এভাবে ‘মা’ কে টেনে আনায় বিরক্ত ও কিছুটা ক্ষুদ্ধ নেটিজেনদের একাংশ। নিজেকে সংযত রেখে উত্তর দেওয়া উচিত ছিল বলেই মত নেটিজেনদের। তাছাড়া গাড়ি কেনার সময় তাঁর মা-বাবা নেই সেই নিয়েও অনেকেই প্রশ্নের আঙ্গিকে কটাক্ষ করেছেন কিরণকে।

Related Articles

Back to top button