শরীরে বাসা বেঁধেছে কঠিন রোগ! হুইল চেয়ারে চেপে বিমানবন্দরে ঢুকলেন কপিল শর্মা


আজকালকার দিনে মানুষ এতটাই কাজের সঙ্গে যুক্ত হয়ে পড়েছে যারফলে আনন্দ-মজা করার সময়টুকুও অবধি পায়না। তবে, মানুষকে আনন্দ দেওয়ার জন্য অনেক কিছুই সোশ্যাল মিডিয়া বা টিভির পর্দায় দেখা যায়। তবে, তাঁর মধ্যে জনপ্রিয় বৃহত্তর কমেডি শো হল ‘দা কপিল শর্মা শো'( The kapil sharma show)। এই শোটি দেখলে মানুষ নিমেষেই তাঁদের চিন্তা-ভাবনা দূর করে কিছুক্ষনের জন্য একটা অন্যরকম মুহূর্ত উপভোগ করতে পারে।

Kapil Sharma কপিল শর্মা

কিন্তু হাসিখুশি মেজাজের কমেডি কিং কপিল শর্মাকে এবার যেভাবে দেখা গেল তাতে বেজায় চিন্তায় পড়ে গিয়েছেন নেটিজেন মহল। সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে হুইল চেয়ারর চেপে বিমান বন্দরে ঢুকছেন কপিল। কেন কী কারণে তার এই অবস্থা তা জানতে স্বভাবতই ভীড় জমিয়েছিল সাংবাদিকরা।

কিন্তু পাপারাজ্জি এবং সাংবাদিকদের দেখে বেজায় চটে যান কপিল। মেজাজ হারিয়ে তাদের দেখে কপিল ‘উল্লু কে পাঠ্ঠে’ বলে চিৎকার করেও ওঠেন। হঠাৎ তার এই ব্যবহারে বিনোদন মহলে উঠেছে সমালোচনার ঝড়। পাশাপাশি তার এই ভিডিও ফুটেজও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

 

প্রসঙ্গত, চলতি মাসের মাঝ বরাবরই হঠাৎ বন্ধ হয়ে যায় কপিলের শো। তবে কি কপিলের কোনো গুরুতর অসুস্থতাই এর কারণ? যদিও সেই সম্পর্কে কোনোও মন্তব্য করেননি শোয়ের নির্মাতারা। তবে শোয়ের নির্মাতারা আশ্বাস দিয়েছেন, খুব শিগগিরই ফিরবে কপিলের শো। ফরম্যাটে কিছু পরিবর্তনের জন্য কিছুদিনের জন্য বন্ধ রাখা হয়েছে এই শো।


Like it? Share with your friends!

636
636 points