বিনোদনসিনেমা

বয়কট করিনা প্র‍য়াস সফল! সীতার চরিত্রে কাস্ট করা হল কঙ্গনা রানাউতকেই

গত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়েছিল করিনা কাপুর খানের (Kareena kapoor khan) এর বয়কটের দাবীতে। ‘সীতা-দি ইনকারনেশন’ ছবিতে সীতার চরিত্রে অভিনয় করার জন্য ৫ থেকে বাড়িয়ে এক্কেবারে ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন বেবো, আর তার পরেই ক্ষুব্ধ হয়ে ওঠে নেটিজেনপদের একাংশ। এটিই করিনার সর্বাধিক পারিশ্রমিক হতে চলেছে বলে মনে করা হচ্ছে। কেননা, এর আগে বেবো ছবি পিছু ৬-৮ কোটি টাকা নিতেন।

প্রসঙ্গত, অলৌকিক দেশাই-র এই ছবির নাম রাখা হয়েছে ‘সীতা’। ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। কিন্তু সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা চেয়েছেন করিনা কাপুর খান ,এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ওঠে ‘বয়কট করিনা খান’ ডাক।

হিন্দু নেটনাগরিকদের একাংশের বক্তব্য তৈমুরের মা হয়ে সীতার চরিত্রে কীকরে অভিনয় করবেন তিনি? এরপরেই টুইটারে ট্রেন্ডিং হয়েছে #boycottkareenakhan। কেউ কেউ বলছেন সীতার ভূমিকায় কঙ্গনা রানাউতকে প্রস্তাব দেওয়া হোক। আর করিনাকে রাখা হোক সূর্পনাখার চরিত্রে।

ঘটনার সপ্তাহ খানেকের মধ্যেই এবার শোনা গেল সীতার চরিত্রে করিনাকে বাদ দিয়ে কাস্ট করা হয়েছে কঙ্গনাকেই। তবে ‘সীতা-দি ইনকারনেশন’-এর চিত্রনাট্যকার কে.ভি.বিজেন্দ্রপ্রসাদ (k.v.vijendraprasad) একটি বিস্ফোরক বিবৃতি পেশ করে জানান, করিনাকে কখনওই ‘সীতা’ চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়নি। বরং তিনি নিজেই কঙ্গনাকে ‘সীতা’ চরিত্রের জন্য ভেবেছিলেন। এখনো ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে বলেও জানিয়েছেন তিনি।

kangna ranaut

অন্যদিকে তার যুক্তি, ছবিতে শ্রীরামচন্দ্রের সঙ্গে বিয়ের আগে সীতার কাহিনী, তাঁর চিন্তাধারা তুলে ধরার কথা ভাবা হয়েছে। সেক্ষেত্রে করিনার বয়স অনেকটাই বেশি হয়ে যাবে, এবং কঙ্গনার বয়স একদম পারফেক্ট হবে৷ তবে এখন ভাবনা সব যখন ঠিক করাই ছিল তখন করিনাকে বলা হল কেন। নেটিজেনদের একাংশের ধারণা এই পুরোটাই পাবলিসিটি স্টান্ট।

Related Articles

Back to top button