বিনোদনভাইরালভিডিওসিনেমা

দুধ স্নান করানো হচ্ছে অন্তিমের পোস্টার! ‘দুঃস্থ শিশুদের দাও’ ফ্যানেদের উপর ক্ষুদ্ধ সালমান

বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan) নামটা সকলের কাছেই অতিপরিচিত। সম্প্রতি অভিনেতার নতুন ছবি ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ (Antim : The Final Truth)’ রিলিজ হয়েছে। এই ছবিতে পরিচালক মহেশ মঞ্জেরেকারের (Mahesh Manjrekar) হাত ধরে রুপোলি পর্দায় প্রথমবার সালমান খানের (Salman Khan) সাথে জুটি বাঁধলেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা (Aayush Sharma)।

এই সিনেমায় দুর্দান্ত অ্যাকশন সিনে একেবারে নতুন অবতারে দেখা যাবে আয়ুষকে। উল্লেখ্য এই ছবিতে সলমন খান, আয়ুষ শর্মার মতো অভিনেতারা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রজ্ঞা জয়সওয়াল, মহিমা মাকওয়ানও। এছাড়াও ছবির একটি গানে বিশেষ চরিত্রে দেখা গিয়েছে বরুণ ধাওয়ানকেও।

সলমনের ছবি মানেই বক্স অফিস যে কাঁপবেই তা আর বলার অপেক্ষা রাখেনা, দুইদিনেই ১০ কোটির ব্যবসা করে ফেলেছে ছবিটি। একদিকে যেমন এই ছবি বয়কটের ডাকেও সরগরম সোশ্যাল মিডিয়া তেমনই, তার ছবি নিয়ে উন্মাদনারও শেষ নেই ভাইজানের ফ্যানেদের।

 

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

এর মধ্যেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সল্লু ভাই, যেখানে দেখা যাচ্ছে ‘অন্তিম’ এর পোস্টারে দুধ ঢেলে স্নান করানো হচ্ছে। এই ভিডিও দেখে আনন্দ পাওয়ার বদলে বেজায় চটেছেন ভাইজান, তার বক্তব্য ” অসংখ্য মানুষের খাওয়ার জোটেনা, আর এভাবে আপনারা দুধ নষ্ট করছেন, যদি দুধ দিতেই হয় অনুরাগীদের কাছে আমার একান্ত অনুরোধ দুঃস্থ শিশুদের দিন, যাদের খাওয়ার জোটেনা”।

Related Articles

Back to top button