বিনোদনসিনেমা

বাস্তব যেন আস্ত সিনেমা! নিজের বাবা-মায়ের বিরুদ্ধেই মামলা দায়ের করলেন থলাপতি বিজয়

দক্ষিণী সুপারস্টাদের মধ্যে অন্যতম জনপ্রিয় তারকা হলেন থালাপতি বিজয় (Thalapathy Vijay)। বলা হয় ভক্তদের কাছে বিশেষ করে দক্ষিণ ভারতের মানুষদের কাছে তাঁর জনপ্রিয়তা এতটাই বেশি যে কিংবদন্তি অভিনেতা তথা থালাইভা রজনীকান্তের (Rajinikanth) পর অনেকেই বিজয় থালাপতিকেই বড় তারকা বলে মনে করেন। তাঁর পুরো নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর হলেও ভক্তরা তাকে থালাপতি নামেই বেশি চেনেন। পুরো নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর হলেও ভক্তরা তাকে থালাপতি নামেই বেশি চেনেন।

 বড়পর্দায় তাঁর ছবি মানেই ব্লকবাস্টার হিট। সেই কারণে পরিচালকরা তাঁর পিছনে মোটা অঙ্কের টাকা ঢালতেও দুবার মাথা ঘামান না। জানা যায় দক্ষিণী সুপারস্টারদের মধ্যে তিনি অন্যতম অভিনেতা প্রতি সিনেমা পিছু যাঁর পারিশ্রমিক ১০০ কোটি। দর্শকদের কাছে তাঁর কথা বলার ভঙ্গি থেকে শুরু করে , স্টাইল স্টেটমেন্ট সবকিছুই অত্যন্ত জনপ্রিয়। তাই তাঁর সিনেমা রিলিজ করার আগ থেকেই ভক্তদের মধ্যে একটা আলাদাই ক্রেজ লক্ষ্য করা যায়।

এমনিতে নানান ঘটনাকে কেন্দ্র করে মাঝে মধ্যেই শিরোনামে আসেন অভিনেতা। জানা যায় রজনীকান্তের সঙ্গে শিশু অভিনেতা হিসেবে অভিনয় করেই কেরিয়ার শুরু হয়েছিল বিজয়ের। ১৯৮৫ সালে ‘নান সিবাপু মনিথন’ ছবিতে রজনীকান্তের সাথে শিশু অভিনেতা হিসেবে কাজ করেছিলেন বিজয়। মাত্র ১৮ বছর বয়সেই নায়ক হিসেবে আবির্ভাব হয়েছিল তাঁর। সম্প্রতি ফের একটি ঘটনাকে কেন্দ্র করে শিরোনামে এসেছেন এই ‘মাস্টার’ সুপারস্টার বিজয়।

জানা গেছে নিজের বাবা-মার বিরুদ্ধেই মাদ্রাজ হাইকোর্টে মামলা করেছেন অভিনেতা। তবে শুধু নিজের বাবা-মাই নয় সেইসাথে আরও ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন অভিনেতা। আসলে বিজয়ের বাবা কিছুদিন আগেই একটি রাজনৈতিক পার্টি শুরু করেছিলেন। যার নাম বিজয় মক্কল ইয়ক্কম। জানা গেছে এই পার্টির জেনারেল সেক্রেটারি হিসাবে বিজয়ের বাবার নাম এস এ চন্দ্রশেখর এবং মা শোভা চন্দ্রশেখরের নাম রয়েছে ট্রেজরর হিসাবে।

উল্লেখ্য কিছুদিন আগেই বিজয় জানিয়ে দিয়েছিলেন এই পার্টির সাথে তাঁর কোনো যোগ সূত্র নেই। ভক্তদের কাছে অভিনেতা অনুরোধ করেছিলেন কেউ যেন শুধুমাত্র তাঁর নাম দেখে এই পার্টিতে যোগ না দেন। সেইসাথে তিনি আরও বলেছিলেন কেউ যদি তাঁর নাম এবং ছবি নিয়ে ফ্যান ক্লাবের ব্যবহার করেন তাহলে তিনি তাদের বিরুদ্ধে মামলা। নিজের সেই বয়ান অনুযায়ীই এদিন তিনি নিজের বাবা – মা সহ আরও ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

Related Articles

Back to top button