খবরবিনোদন

যুদ্ধ শেষ! কাজে ফিরলেন কঙ্গনা রানাউত, ‘থালাইভি’র স্যুটিং সেট থেকে শেয়ার করলেন ছবি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে প্রায় ৩মাস থমথমেই ছিল বলি-পাড়া। নতুন ছবির স্যুটিং-ও হয়েছে হাতেগোনা। বেরিয়ে এসেছে বলিউডের একাধিক অন্ধকারদিক। এই পরিস্থিতিতে বারংবার বলিউডের নেপোটিজম, মাদকযোগ, রাজনীতি নিয়ে সোচ্চার হয়েছেন কঙ্গনা, পড়েছেন মহারাষ্ট্র সরকারের তোপের মুখেও। পুরো লকডাউনকাল পরবারের সাথে মালানির বাড়িতেই ছিলেন অভিনেত্রী, মাঝে একবার মুম্বই এলেও ফের তিনি পরিবারের কাছেই ফিরে যান।

লকডাউনে বিশেষ কাজ-ও করেননি তিনি, বন্ধ ছিল ইন্ডাস্ট্রিও। তবে পেশাগত কাজ বন্ধ রাখলেও এইকদিন কঙ্গনা ব্যস্ততা ছিল প্রবল। নেপোটিজম থেকে রাজনীতি, অনুরাগ কাশ্যপ থকে শিবসেনা লাগাতের টুইট যুদ্ধে সৈনিক হয়ে থেকেছেন বলি ক্যুইন। ইতিমধ্যেই এইমস এর তরফে সুশান্তকে হত্যার অভিযোগ খারিজ করে জানানো হয়েছে আত্মহত্যাই করেছিলেন সুশান্ত। যদিও এই দাবিও একেবারেই মানতে নারাজ কঙ্গনা।

দীর্ঘ যুদ্ধ লড়াই শেষে অবশেষে কাজে ফিরলেন কঙ্গনা। তামিল নাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্র‍য়াত জয়ললিতার বায়োপিকের কাজ করছেন তিনি। ছবির নাম থালাইভি। এই ছবিতে জয়ললিতার ভূমিকায় অভিনয় করবেন কঙ্গনা। সোমবার থালাইভির স্যুটিং সেট থেকে কাজের ছবি শেয়ার করে কঙ্গনা লেখেন, শুভ সকাল বন্ধুরা। “এই ছবিগুলি কাল ভোরবেলার শ্যুটিংয়ের ছবি। অসাধারণ বুদ্ধিমান পরিচালক এএল বিজয়জির সঙ্গে কথোপকথনের দৃশ্য। পৃথিবীতে অনেক সুন্দর জায়গা আছে, তবে আমার সবচেয়ে পছন্দের শ্যুটিং সেট’।” ক্যাপশানে হ্যাশট্যাগে থালাইভির নাম ও উল্লেখ করেন তিনি।

https://twitter.com/KanganaTeam/status/1312922840753004545?ref

থালাইভি ছবিতে কঙ্গনা যেন অবিকল জয়ললিতা। জয়ললিতার আদলে নিজেকে সম্পূর্ণ গড়ে তুলেছেন কঙ্গনা। ডবল চিন, মাঝ বরাবর সিঁথি কাটা। চলতি বছর ফেব্রুয়ারিতে জয়ললিতার জন্মবার্ষিকীতে থালাইভির ছবি শেয়ার করে নায়িকার সোশ্যাল টিম। যেন অবিকল জয়াললিতার প্রতিচ্ছবি। তিনি যখন রাজনীতিতে পা রেখেছিলেন তখন তো এমনটাই দেখতে লাগত তাঁকে।

https://www.instagram.com/p/B872EqdBvb4/?utm_source=ig_embed&utm_campaign=loading&_ga=2.59030509.1334841521.1601971373-986734105.1600927869

Related Articles

Back to top button