বিনোদনভাইরালভিডিও

জিও ঠাকুমা! ‘কমলায় নেত্য করে’ গানে ঠাকুমার নাচ দেখে ভিরমি খাবে কচি কাঁচারা, রইল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে (Social Media) ভাইরাল (Viral) হওয়ার যুগে আজকাল কত কিছুই না দেখা যায় নেটপাড়ায়। কেউ কেউ নিজেদের প্রতিভা তুলে ধরেন তো কেউ আবার মজার সমস্ত ভিডিও বানিয়ে শেয়ার করেন। লক্ষ লক্ষ নেটিজেনরা প্রতিদিন এই সমস্ত ভিডিও দেখছেন ও শেয়ার করছেন। যেখানে নাচ, গান থেকে শুরু করে নানারকম জিনিস দেখা যায়।

সম্প্রতি একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিও আসলে একটি নাচের ভিডিও। তবে ভাইরাল হওয়ার কারণ রয়েছে কোনো সাধারণ নাচের ভিডিও নয় এটি। ভিডিওটি দেখে সকলেই একবারে হলেও চমকে গিয়েছেন। কেন? কারণ ভিডিওটিতে এক ঠাকুমাকে নাচতে দেখা গিয়েছে। তাও আবার ‘কমলা নেত্য করে থমকিয়া থমকিয়া’ গানে। এই গানটি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়, মাঝে মধ্যেই এই গানে রিল ভিডিও তৈরী হতে দেখা যায়।

Thakuma Dancing on Kamala Nritya Kore Thomkiya Thomkiya Song video

তবে ঠাকুমাও যে এমন নাচ দেখতে পারে সেটা হয়তো আগে ভাবতেই পারেনি কেউ। কারণ শুধু নাচ হলেও না হয় কথা ছিল। কিন্তু এতো একেবারে ফুল ও সোয়্যাগে নাচতে দেখা যাচ্ছে ঠাকুমাকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ঠাকুমার পরনে রয়েছে একটা শাড়ি আর চোখে রয়েছে কালো চশমা।

একেবারে সাধারণ লুকেই ঠাকুমার ‘কমলা নেত্য করে’ গানে নাচের ভিডিও রীতিমত মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। ইতিমধ্যেই ভিডিওটি আড়াই লক্ষ ভিউ পেরিয়ে গিয়েছে। ঠাকুমার নাচ দেখে অনেকেই চমকে গিয়েছেন। তো আবার কেউ কেউ ঠাকুমার এই বয়সেও নাচের প্রশংসা করেছেন। বোঝাই যাচ্ছে ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে।

প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও ঠাকুমা থেকে দাদুদের বিভিন্ন গানে নাচতে দেখা গিয়েছে। কখনো লুঙ্গি ডান্স গানে দাদুর লুঙ্গি তুলে নাচ তো কখনো আবার দিদিমাদের নাচের ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এই ধরণের ভিডিও আজকাল বেশ জনপ্রিয়তা পাচ্ছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button