ভরা মঞ্চে নোরার নিতম্বে সজোরে চড় মারলেন টেরেন্স! রিয়েলিটি শোয়ের ভিডিও ভাইরাল


সম্প্রতি ইন্ডিয়াস বেস্ট ডান্সার রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে বসেছেন জনপ্রিয় আইটেম সং দিলবর সাকি-খ্যাত নোরা ফতেহী৷ তার আবেদনময়ী চাহনি এবং উত্তেজক নাচে ফিদা বিশ্ব ব্রহ্মান্ড। এই শোয়ে নোরা ছাড়াও বিচারকের আসনে রয়েছেন আরও দুই তাবড় ডান্সার গীতা এবং টেরেন্স লুইন্স। এবার, এই শোয়েরই একটি ভিডিও ক্লিপ ভাইরাল হতে হইচই পড়ে গেছে নেটপাড়ায়। এ কেমন ব্যবহার! নোরার নিতম্বে আচমকা স্পর্শ ডান্স গুরু টেরেন্স লুইন্সের?

ভিডিওতে দেখা যাচ্ছে, শোয়ের তিন বিচারক নোরা, গীতা এবং টেরেন্স মঞ্চের সামনে এসে কারোর উদ্দেশ্যে নমস্কার করছেন ৷ সেই সময়েই হাত তুলতে গিয়ে টেরেন্সের হাত স্পর্শ করে গেল নোরার হিপ ৷ ভিডিওটি স্লো মোশনে দেখলে মনে হচ্ছে, নোরার হিপে হিপে সজোরে যেন থাপ্পড় মারছেন টেরেন্স। ইতিমধ্যেই টেরেন্সের এই অশ্লীল স্পর্শ নিয়ে সরগরম সিনে দুনিয়া।

নেটিজেন মহলের একাংশের দাবি টেরেন্সের এই স্পর্শ মোটেই ইচ্ছাকৃত নয়, অনিচ্ছাকৃতভাবেই টেরেন্সের হাত নোরার নিতম্ব স্পর্শ করেছে ৷ কারণ নোরাও কোনও প্রতিক্রিয়া দেননি।কিন্তু অনেক নেটিজেনই এই যুক্তি মানতে নারাজ,তাদের বক্তব্য টেরেন্সকেও সরি বলতে দেখা যায়নি। নোরার অনেক অনুরাগী এই ঘটনার জন্য টেরেন্সের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন ৷ অনেকে আবার মন্তব্য করেছেন, ‘এটাই বলিউডের আসল চেহারা ৷ নইলে টেরেন্সের মতো ব্যক্তিত্বের কাছ থেকে এমন ব্যবহার আশা করা যায় না ৷’


Like it? Share with your friends!

639
639 points