খবরবিনোদনসিরিয়াল

‘ধ্রুবতারা’র পর আর দেখা মেলেনি, নতুন সিরিয়ালের হাত ধরে আবারও পর্দায় ফিরছেন ইন্দ্রজিৎ বসু

বাংলা সিরিয়ালের দৌলতে একাধিক ভালো অভিনেতাকে পেয়েছেন দর্শকেরা। এমনই একজন দুর্দান্ত টেলিভিশন অভিনেতা ইন্দ্রজিৎ বসু (Indrajit Bose)। কখনো পার্শ্ব চরিত্র তো কখনো খলচরিত্র সবেতেই অভিনয় করেছেন তিনি। তবে যে চরিত্রেই অভিনয় করুন না কেন দর্শকের কাছে প্রশংসিত হয়েছেন। তবে অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল ধ্রুবতারা সিরিয়ালে। এরপর দীর্ঘদিন আর তাকে ছোট পর্দায় দেখা যায়নি।

সম্প্রতি সুখবর মিলেছে, আবারও ছোট পর্দায় ফিরছেন ইন্দ্রজিৎ বসু। যেমনটা জানা যাচ্ছে নতুন কোনো এক সিরিয়ালের হাত ধরেই আবারও ফিরছেন তিনি। গোয়েন্দা গিন্নি থেকে আমলকি, এমনকি পান্ডব গোয়েন্দা সিরিয়ালেও অভিনয় করেছিলেন অভিনেতা। প্রতিবারেই নিজের দুর্দান্ত অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। বিশেষত পান্ডব গোয়েন্দার বাচ্চু চরিত্র আজও অনেকের কাছেই বেশ প্রিয়।

অভিনেতার আবারও নতুন সিরিয়ালের খবর পেয়ে খুশি হয়েছেন অনুগামীরা। নতুন সিরিয়ালের নাম হল ‘সাথী’। সিরিয়ালের ওম ও সুমেধার কাহিনী  দেখানো হবে। সংসারের কুটকাচালি নয় বরং একটু অন্য স্বাদের গল্প নিয়ে এই সিরিয়াল। জারকাহিনী এক প্রতিশোধের গল্প নিয়ে, অবশ্য সাথে থাকছে ছোট বেলার বন্ধুত্ব থেকে প্রেম সব কিছুই। সিরিয়ালে ইন্দ্রজিতের বিপরীতে সুমেধার চরিত্রে থাকছেন পান্ডব গোয়েন্দা খ্যাত অভিনেত্রী অনুমিতা দত্ত (Anumita Dutta)।

কাহিনী সম্পর্কে যেমনটা যাচ্ছে ওম ও সুমেধার বাবা-মা পার্টনার ছিলেন ব্যবসায়িকভাবে। কিন্তু দুই পরিবারের মধ্যে ছিল চরম রেষারেষি। যার জেরে প্ল্যান করে সুমেধার বাবা-মাকে খুন পর্যন্ত করে দেন ওমের বাবা। কিন্তু মা-বাবাকে খুন করলেও সুমেধা বেঁচে যায়। আর বড় হয়ে সুমেধাই ওমের জীবনে আসবে।

অন্য ধাঁচের এই সিরিয়ালের ক্রিয়েটিভ পরিচালক ‘SOS Kolkata’ এর অংশুমান প্রত্যূষ। আগামী ২৭শে ডিসেম্বর থেকেই শুরু হতে চলেছে নতুন এই সিরিয়ালের শুটিং। তাই খুব শীঘ্রই যে সিরিয়ালটিকে পর্দায় দেখা যাবে সেটা বোঝাই যাচ্ছে। তবে কোন চ্যানেলে দেখা মিলবে এই সিরিয়ালের সেটা এই মুহূর্তে জানা যায়নি। এখন অপেক্ষা সিরিয়ালের প্রথম প্রোমোর।

Related Articles

Back to top button