রাতের সঙ্গীকে কাছে পেতে চেয়ে তুমুল নাচে মত্ত সিরিয়ালের রাধিকা, ভিডিও দেখে কাঁপছে নেটপাড়া


আজকাল সিরিয়াল (Serial) যেন বাঙালিদের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করে গিয়েছে। সন্ধ্যা মানেই সিরিয়াল তা সে বাড়ির টিভিই হোক বা ডিজিটাল যুগের ডিজিটাল মাধ্যম। সিরিয়ালের সময় হলেই ঠিক টিভি বা স্মার্টফোনের পর্দার সামনে হাজির সক্কলে। বাঙালির প্রিয় সিরিয়ালগুলির মধ্যে একটি হল ‘কী করে বলবো তোমায়’। সিরিয়ালে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) অভিনয় করছেন রাধিকা হিসাবে। রাধিকার বিপরীতে রয়েছে কর্ন আর দুজনের অভিনয় দর্শকদের বেশ পছন্দ।

সিরিয়ালে হাসিখুশি ও প্রাণোচ্ছল একটা মেয়ে রাধিকা। আর ঠিক তার উল্টোটাই হল কর্ন, একেবারে গোমড়া আর কঠিন মনের মানুষ। এই দুই বিপরীত চরিত্রেও মনের প্রেম কাহিনী নিয়েই চলছে সিরিয়াল। আর সিরিয়ালের এই রাধিকা অর্থাৎ স্বস্তিকা কিন্তু সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়।  ইতিমধ্যেই ৭ লক্ষ ছুঁই ছুঁই রাধিকা থুড়ি স্বস্তিকার অনুগামীর সংখ্যা।

মাঝেমধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রাখে স্বস্তিকা। কখনো নিজের দৈনিন্দিন জীবনের মুহূর্ত তো কখনো আবার বর্তমান ট্রেন্ড রিল ভিডিও। আর সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছে স্বস্তিকা। ভিডিওতে তুমুল নাচে মত্ত থাকতে দেখা গেছে স্বস্তিকাকে।

Radhika Swastika Dutta Dancing video

ভিডিওতে ‘রাত বে রং হুই’ গানে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। কালো রঙের পোশাকে দুর্দান্ত ভঙ্গিমায় নেচে ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। তার এই তুমুল নাচের ভিডিও শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ভিডিওতে ভিউ ছাড়িয়েছে লক্ষাধিক। আর সাথে রয়েছে অসংখ্য কমেন্টস। টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সেন স্বস্তিকার এই নাচের ভিডিওতে মন্তব্য করেছেন। এছাড়া নেটিজনদের মতে নেচে একেবারে কাঁপিয়ে দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta? (@swastika023)


Like it? Share with your friends!

671
671 points