খবরবিনোদনসিরিয়াল

মুখ্যমন্ত্রীর থেকে পুরস্কার পেল সিড-মিঠাই-খড়ি, রইল টেলি অ্যাওয়ার্ডসের সম্প্রসারের দিনক্ষণ

বাঙালির বিনোদনের কথা বললে প্রতিদিনের ডেলি ডোজ মানেই সিরিয়াল। আর জনপ্রিয় সিরিয়াল বলতেই সবার আগে মাথায় আসে মিঠাই (Mithai), গাঁটছড়া (Gatchora) এর মত সিরিয়ালগুলোর নাম। দুজনেই টিআরপিতে (TRP) প্রথম থাকার জন্য হাড্ডা হাড্ডি লড়াই চালিয়ে যায় নিত্যদিন। এবার সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (Tele Academy Awards 2022) এ পুরস্কৃত করবে রাজ্য সরকার। স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী এই তারকাদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন।

বিগত মার্চ মাসেই টেলি অ্যাকাডেমি আওয়ার্ডস অনুষ্ঠিত হয়েছিল। সেকানে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu), খড়ি অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Ray), সোনামণি সাহা (Sonamoni Saha), ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma), আদৃত রায় (Adrit Roy), সৌরভ গঙ্গোপাধ্যায়দের (Sourav Ganguly) উপস্থিত থাকতে দেখা গিয়েছিল।

তবে অ্যাওয়ার্ড শো অনেক আগে হয়ে গেলেও সেটাকে টিভির পর্দায় দেখা যায়নি। তাই বিগত দু মাস ধরে অধীর আগ্রহে রয়েছিলেন দর্শকেরা। সম্প্রতি এই অ্যাওয়ার্ড শো কবে সম্প্রসারিত হবে টিভির পর্দায়, কথা দেখা যাবে তার বিস্তারিত তথ্য প্রকাশ্যে এসেছে।

যেমনটা জানা যাচ্ছে, আগামী ১৯শে জুন সাঁতার জলসায় রাত ৮টায় দেখা যাবে টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠান। যেখানে সিরিয়ালের বিখ্যাহত সমস্ত তারকাদের দুর্দান্ত সব পারফর্মেন্স দেখা যাবে।

এদিন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, আদৃত রায় ও গাঁটছড়া অভিনেত্রী সোলাঙ্কি রায়কে দেখা যাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে পুরস্কার নিতে। এছাড়াও ধূলোকণা সিরিয়ালের ফুলঝুরি অভিনেত্রী মানালি দে নাচের পারফরমান্স করবেন। এরপর মোহর অভিনেত্রী সোনামণি সাহা থেকে সহচরী অভিনেত্রী কনীনিকা বান্ধোপাধ্যায়কেও দেখা যাবে।

আসলে প্রতি বছরেই রাজ্যের তথ্য ও সংস্কৃতি দফতরের তরফ থেকে এই টেলি অ্যাকাডেমি পুরস্কারের আয়োজন করা হয়। সেই মত এবছরেও মার্চ মাসে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠি হয়েছিল অ্যাওয়ার্ড শো। যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, রাজ চক্রবর্তীর মত ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে একাধিক পুরস্কার এসেছে মিঠাই পরিবারের ঝুলিতে। সেরা অভিনেতা অভিনেত্রী হয়েছে মিঠাই ও সিদ্ধার্থ। অন্যদিকে মোহর সিরিয়ালের সোনামনি ও প্রতীক সেনও পুরস্কৃত হয়েছে। এছাড়াও মিঠাই পরিবারের দাদাই বিশ্বজিৎ চক্রবর্তীও সেরা শোঃ অভিনেতার পুরস্কার পেয়েছেন।

তবে মিঠাইয়ের পরেই সেরা অনুপ্রেরণা মূলক চরিত্র হিসাবে খড়ি অভিনেত্রী শোলাঙ্কিকে পুরস্কৃত করা হয়েছে। এছাড়াও পুরস্কার পেয়েছেন মন ফাগুন সিরিয়ালের সৃজলা গুহ ও শন ব্যানার্জী, খড়কুটো সিরিয়ালের তৃনা সাহা ও কৌশিক রায়। আর নিজের অসাধারণ লোৱাৰ ক্ষমতা ও প্রত্যাবর্তনের জন্য পুরস্কৃত করা হয়েছে দ্বিতীয়বার ক্যান্সার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকেও।

Related Articles

Back to top button