ছবিবিনোদনসিরিয়াল

বিয়ে সারলেন টেলি অভিনেত্রী সায়ন্তনী, রইল মিস থেকে মিসেস হয়ওয়ার সম্পূর্ণ অ্যালবাম

চারদিকে এখন বিয়ের মরশুম। তাই ডিসেম্বর পড়তেই একের পর এক বিয়ের পিঁড়িতে বসছেন তারকা জুটিরা। তেমনই গতকাল অর্থাৎ ৫ ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু তথা, প্রেমিক অনুগ্রহ তিওয়ারির (Anugraha Tiwari) সাথে সাতপাকে বাঁধা পড়লেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)। একেবারে ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয় স্বজনের উপস্থিতিতে একেবারে ছিমছাম ভাবেই বিয়ে সেরেছেন এই জুটি।

উল্লেখ্য বিয়ের আগেই সায়ন্তনী জানিয়ে রেখেছিলেন বিয়েটা অত্যন্ত সাধারণ ভাবেই করতে চান তিনি। কারণ হিসাবে অভিনেত্রী বলেছেন ‘আসলে অনুরাগ আর আমার সম্পর্কের সফরটাও এই রকমই। আমি কিন্তু আমার বিয়েটা চুটিয়ে এনজয় করতে চাই, ওই বিয়ের চাপটা নিতে চাই না!’এদিন সায়ন্তনীর বিয়েতে হাজির ছিলেন তার কাছের বান্ধবী বরখা বিস্ত। সঙ্গে ছিল তাঁর মেয়ে মীরা।

সায়ন্তনীর বিয়েতে এসেছিলেন মেকআপ শিল্পী অনিরুদ্ধ চাকলাদার। তার কাছেই সেজেছিলেন অভিনেত্রী। বেনারসী আর, শাঁখা পলা পরে সাজার বহু দিনের শখ ছিল সায়ন্তনীর। এদিন নিজের বিয়েতেই সেই শখ পূরণ করলেন অভিনেত্রী। কনের সাজে সায়ন্তনীর পরনে ছিল লাল বেনারসী,সোনার গয়না। খোঁপায় লাল গোলাপ, সিঁথিতে চওড়া করে পরা সিঁদুর।

অন্যদিকে ধুতি, এমব্রয়ডারি করা পাঞ্জাবিতে সেজেছিলেন অনুগ্রহ। তিনি পেশায় ফিটনেস ট্রেনার। তিনি আদতে জয়পুরের বাসিন্দা। তাই কলকাতায় বিয়ে সেরে জয়পুরে আত্মীয় এবং বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজন করেছেন এই জুটি।

বিয়ের আগে গায়ে হলুদ, মালাবদল, সিঁদুরদান সব রকম হিন্দু বিয়ের রীতি পালন করেছেন সায়ন্তনী। গতকাল সকাল থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের অনুষ্ঠান। একগুচ্ছ বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সায়ন্তনী।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘এভাবেই মিস থেকে মিসেস হলাম’। বিয়ের আগের দিন এনগেজমেন্ট সেরেছিলেন সায়ন্তনী-অনুরাগ। লাল শাড়ি, সোনার গয়নায় সেজেছিলেন সায়ন্তনী। অনুরাগের পরনে ছিল লাল পাঞ্জাবি, ঘিয়ে রঙা জহর কোট।

Related Articles

Back to top button