বিনোদনসিরিয়াল

চাকরি ছেড়ে অভিনয়ে,১০ বছর পর বিদায় জানালেন অভিনয়কেও, কারণ জানালেন সানন্দা নিজেই

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সানন্দা বসাক (Sananda Basak)। একসময় গোয়েন্দা গিন্নি, জয়ী,নেতাজী থেকে শুরু করে প্রথমা কাদম্বিনীর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে এবার অনির্দিষ্ট কালের জন্য অভিনয় থেকেই সরে দাঁড়ালেন এই অভিনেত্রী। কিন্তু হঠাৎ কি কারণে অভিনয় ছাড়ছেন সানন্দা সম্প্রতি এপ্রসঙ্গে মুখ খুলেছিলেন অভিনেত্রী নিজেই।

সানন্দা ইতিমধ্যেই টলিউডে নিজের অভিনয় জীবনের ১০ বছরেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন। প্রসঙ্গত সানন্দা নিজে একজন বিজনেস ম্যানেজমেন্টের ছাত্রী। অভিনয়ে আসার আগে একসময় প্রায় সাড়ে চার বছর চাকরিও করেছিলেন তিনি। তবে পরবর্তীতে সেই চাকরি ছেড়ে স্বেচ্ছায় এসেছিলেন অভিনয় জগতে। তবে এলেও নিজের পুরনো প্যাশন ছেড়ে বেরোতে পারেননি সানন্দা।

তাই সংসার, সন্তান সামলানোর সাথেই অভিনয়ের পাশাপাশি বিগত বেশ কয়েক বছর ধরে নিজের বাড়িতেই শাড়ির ব্যবসা (Saree Business) করছেন অভিনেত্রী। ইদানীং সেই ব্যাবসার কাজে সানন্দা এতটাই ব্যস্ত হয়ে পড়েছেন যে অভিনয়ের দিকে সময় দিতে পারছিলেন না সানন্দা। তাই নিজের ব্যাবসার কাজে আরও বেশি সময় দিতে আপাতত অভিনয় ছাড়ার (Left Acting) সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।


সানন্দা জানিয়েছেন শূরুতে এই শাড়ির ব্যবসা কে তেমন গুরুত্ব না দিলেও এখন তিনি দেখছেন দেশের পাশাপাশি বিদেশের বাজারেও বাড়ছে তার শাড়ির চাহিদা। এছাড়া সানন্দা বরাবরই বুকের কাজ করতে ভালোবাসেন তাই ভবিষ্যতে নিজের ডিজাইনার বুটিক খোলার ইচ্ছে রয়েছে সানন্দার। তবে বর্তমানে অনলাইনে ‘রঙবেরঙ’ নামের একটি পেজের মাধ্যমে নিজের ব্যবসা শুরু করেছেন অভিনেত্রী। তাই বর্তমানে তিনি পুরোপুরি একজন ‘বিজনেস ওম্যান’।


নিজের এই শাড়ির ব্যবসাকে আরও বড়ো করে তুলতে শাড়ি নিয়ে রীতিমতো রিসার্চ করেছেন সানন্দা। তবে শুধু শাড়ি কিংবা অনান্য পোশাক নিয়েই নয়, আরও নতুন ব্যবসা শুরু করার ইচ্ছা রয়েছে সানন্দার। মাত্র কয়েক বছরেই তিনি যেভাবে দারুণ সাফল্য পেয়েছেন সেদিকে তাকিয়ে নিজের বাড়িতেই এরমধ্যে নতুন অফিস খুলেছেন অভিনেত্রী। তাই এই ব্যস্ততার কারণে অভিনয় কে বিদায় জানালেও ভবিষ্যতের কথা এখনই জানাননি সানন্দা। পরে তিনি অভিনয়ে কামব্যাক করবেন কিনা সে বিষয়ে এখনই কিছু জানা যায়নি।

Related Articles

Back to top button