বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মনের মানুষের কথা মনে করে আফসোস করছেন অভিনেত্রী শ্রুতি দাস! দেখুন ভাইরাল ভিডিও

টেলিভিশনের পর্দায় জনপ্রিয় নতুন মুখ ‘ত্রিনয়নী’ (Trinayanee) ধারাবাহিকের নয়ন ওরফে শ্রুতি দাস (Shruti Das)। প্রথম ধারাবাহিকেই দর্শকদের থেকে বিপুল ভালোবাসা কুড়িয়েছেন এই টেলি নায়িকা। ইতিমধ্যেই সংবাদ মাধ্যমের শিরোনামেও উঠে এসেছেন অভিনেত্রী। ‘ত্রিনয়নী’ শেষ হওয়ার পর পরই নিজের অভিনয়ের দক্ষতায় ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়ে যান শ্রুতি।

Shruti Das শ্রুতি দাস

জনপ্রিয় অভিনেত্রী দুর্দান্ত অভিনয়ের জন্য ভালোবাসা পেলেও, একসময় গায়ের রঙের জন্য অপমানিত হতে হয়েছিল তাকে। কাটোয়া মফৎসল থেকে দুচোখ ভরা স্বপ্ন নিয়ে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী।  স্নাতকোত্তর পড়াশোনা সাথে সাথে ছিল মডেল হওয়ার জেদ। আর মডেল হবার স্বপ্ন ও জেদ থেকেই প্রথমবার অডিশন দেন শ্রুতি আর তাতেই কেল্লাফতে।

Shruti Das শ্রুতি দাস

জনপ্রিয় এই টেলিভশন অভিনেত্রী বর্মানে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় হয়েছেন। প্রায়শই নিজের ছবি ও ভিডিও শেয়ার করছেন অনুগামীদের সাথে। আর জনপ্রিয়তার কারণে দিন দিন অনুগামীর সংখ্যাও বাড়ছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই ১ লক্ষ ২০হাজারেরও বেশি অনুগামী হয়েগিয়েছে অভিনেত্রীর।

Shruti Das শ্রুতি দাস

কিছুদিন আগেই শ্রুতি তার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে মনের মানুষের কথা ভেবে খানিক দুঃখ প্রকাশ করতে দেখা গেল অভিনেত্রীকে। আসলে টালিপাড়ায় এখন খুশির ঝড় উঠেছে। একেরপর এক তারকাদের বিয়ে লেগেই রয়েছে। দেবলীনা থেকে শুরু করে অনির্বাণ ভট্টাচার্য, ওম-মিমি, ইমন সম্প্রতি বিবাহবন্ধনে বদ্ধ হলেন জনপ্রিয় জুটি নীল তৃণা। তাই নিজের মনের মানুষের কথা বড় মনে পড়ছে শ্রুতির।

Shruti Das শ্রুতি দাস

যদিও আসলে ব্যাপারটা কিন্তু সেরকম নয়। আসলে হিন্দি গান ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’ গানেই নেচে উঠেছেন শ্রুতি। হাতের এক গোছা চুরি  দেখিয়ে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন অনুগামীদের সাথে। যা শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles

Back to top button