গসিপছবিবিনোদনভাইরালসিরিয়াল

সিরিয়ালে আদর্শ বউ হলেও বাস্তবে ‘চিকনি চামেলী’! টেলি অভিনেত্রীদের এই ছবি ঝড় তোলে নেটপাড়ায়

কথায় আছে বাঙালি মানেই সিরিয়াল (Serial), সিরিয়াল মানেই বাঙালি। প্রতিদিন সন্ধে হলেই টিভির সামনে হাজির হয়ে পড়েন বাড়ির মেয়ে বউরা। বাংলা থেকে শুরু করে হিন্দি টিভিতে নানা গল্পের নানা ধরনের সিরিয়াল দেখতে পাওয়া যায়। সংসারের সারাদিনের কাজের ফাঁকে এই টুকুই বিনোদন রয়েছে তাদের জীবনে।

যে সিরিয়াল দেখে বাঙালি অভ্যস্ত সেই সিরিয়ালের অভিনেত্রী দের নিয়ে বেশ চর্চা চলে।রিল লাইফে জীবন ছাড়াও তাদের বাস্তব জীবনের কাহিনী জানতে আগ্রহী কিন্তু মানুষ। সিরিয়ালের পর্দায় ঠিক যেমনটা দেখতে পাওয়া যায় আসলে কি তেমনটাই অভিনেত্রীরা।নাকি ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়ে অন্য রূপ বেরিয়ে আসে তাদের। এবার এই প্রশ্নের উত্তরের থেকেই পর্দা তুলতে চলেছি।

সৌম্য টন্ডন (Soumya Tandon)

হিন্দি সিরিয়ালের মধ্যে ‘ভাবিজি ঘর পর হে’ সিরিয়ালটি ব্যাপক সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। সিরিয়ালে মূল চরিত্রে ছিল দুই ভাবীজি, যার মধ্যে একজন হলেন অভিনেত্রী সৌম্য টন্ডন (Soumya Tandon)। সিরিয়ালে অল্পস্বল্প স্টাইলিশ দেখতে হলেও বাস্তবে কিন্তু সুপার হট ভাবীজি।  সোশ্যাল মিডিয়াতে তার ছবি দেখলে চোখ আটকাতে বাধ্য।

Soumya Tandon

দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)

‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালের গোপী বহুকে নিশ্চই সকলেই চেনেন। অনেকের মতেই আদর্শ বউ মানেই গোপী বহু। কিন্তু সিরিয়ালের গোপী বহু কি সত্যি এতটা সংস্কারই আর নিরীহ? নাকি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যেরও (Devoleena Bhattacharjee) রয়েছে চমকে দেবার মত লুকস। আসলে সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই হট অবতারেও ধরা দেন অভিনেত্রী।

devoleena bhattacharjee

নিয়া শর্মা (Nia Sharma)

ষ্টার প্লাস চ্যানেলের আরেকটি বিখ্যাত সিরিয়াল ‘এক হাজারো মে মেরি বেহেনা হে’। সিরিয়ালে অভিনেত্রী নিয়া শর্মাকে (Nia Sharma) দেখতে পাওয়া যায়। সিরিয়ালে একেবারে সংস্কারী মনে হলেও বাস্তবে কিন্তু অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অন্য কথা বলে। সোশ্যাল মিডিয়াতে নিয়া শর্মার এক একটি ছবি যেন বোমা ফাটায়।

Nia Sharma

সোনারিকা ভাদোরিয়া (Sonarika Bharoria)

মহাদেব সিরিয়ালের পার্বতীকে ভোলেননি নিশ্চই। অভিনেত্রী সোনারিকা ভাদোরিয়া (Sonarika Bharoria) সিরিয়ালে পার্বতীর রোল করার পর ব্যাপক জনপ্রিয় হয়েছেন। তবে অভিনেত্রীর বোল্ড ছবি দেখলে কিন্তু মাথা ঘুরে যেতে বাধ্য।

Sonarika Bharoria

হিনা খান (Hina khan)

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় সিরিয়ালের সংস্কারি বৌমা হলেন অক্ষরা। দর্শকেরা সিরিয়ালে অভিনেত্রীর অভিনয়ের প্রশংসা নিয়ে একেবারে পঞ্চমুখ। তবে অভিনেত্রী হিনা খানের (Hina khan)সোশ্যাল মিডিয়াতে উঁকি দিলেই দেখা যাবে এক সে এক হট ছবি যা দেখে ভিরমি খেতে হয়তো আপত্তি থাকবে না দর্শকবৃন্দদের।

Hina khan

Related Articles

Back to top button