বিনোদন

আমি মা হতে চলেছি! বিগবসের ঘরে বসেই বিস্ফোরক মন্তব্য তেজস্বী প্রকাশ, বাবা কি তবে করণ কুন্দ্রা?

এই বছরের অক্টোবরে শো শুরু হওয়ার পর থেকেই রিয়েলিটি টেলিভিশন শো ‘বিগ বস 15’ বিতর্কে রয়েছে। করণ কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশ এই মরসুমে প্রেমের পাখি কারণ দুই জনপ্রিয় টেলিভিশন অভিনেতাকে বেশ কয়েকবার বিছানায় একে অপরের সাথে আরামদায়ক হতে দেখা যায়। এখন, ঘটনাগুলির একটি মর্মান্তিক মোড়কে, তেজস্বী প্রকাশ বাড়ির সবাইকে অবাক করে দিয়েছেন কারণ তাকে সালমান খানের সাথে উইকেন্ড কা ভারের রবিবারের পর্বের প্রোমোতে “ম্যায় মা বান্নে ওয়ালি হুন” বলে চিৎকার করতে দেখা গেছে।

জনপ্রিয় শোটির ভক্তদের উদ্বিগ্ন হওয়া উচিত নয় কারণ অন্য একটি মর্মান্তিক বিতর্কের মতো মনে হচ্ছে এটি আসলে শোটির হোস্ট সালমান এবং গোবিন্দের দ্বারা বাজানো একটি মজার কৌতুক। রবিবারের পর্বে অতিথি হিসেবে আসছেন কৌতুক অভিনেতা-অভিনেতা। দুই তারকাকে গোপনে শুধু তেজস্বীর সাথে কথা বলতে এবং তার নির্বোধ বক্তব্য দিতে দেখা যাবে যা তাকে সরাসরি অন্য প্রতিযোগীদের সাথে কথা বলতে হবে।

তেজস্বী, তার ডাকনাম তেজা দ্বারা বেশি পরিচিত, তাকে প্রথমে করণকে বলতে দেখা যায়, সালমানের নির্দেশ অনুসারে “মেরকো গ্যাস হো রাহি হ্যায়”। তারপর, গোবিন্দ তাকে তার রাগ দেখাতে বলে এবং তেজা চিৎকার করে বলে, “এটা মজার নয়!” রাজীব আদাতিয়া হতবাক। ‘সুলতান’ অভিনেতা তখন তাকে নির্দেশ দেন যে তিনি অনুভব করছেন যেন তিনি গর্ভবতী। তেজা উমর রিয়াজের কাছে যায়, যিনি পেশায় একজন ডাক্তার, এবং বলেন, “ম্যায় মা বনে ওয়ালি হুঁ আইসা লাগ রাহা হ্যায়, গ্যাস সে কোন মা বন সাকতা হ্যায় কেয়া?”। উমর তার কথা শুনে বাকরুদ্ধ হয়ে পড়েন এবং প্রশ্ন করেন তার কি হয়েছে।

এপিসোডটি অনেক মজার হবে বলে প্রতিশ্রুতি দেয় যে ‘পার্টনার’ জোডি শোতে পুনরায় একত্রিত হবে। ‘বিগ বস 15’ শোতে মাত্র তিন সপ্তাহ বাকি থাকতেই এর গ্র্যান্ড ফিনালেতে যাচ্ছে। শমিতা শেঠি, তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা এবং উমর রিয়াজ এই মরসুমে জয়ের শীর্ষ প্রতিযোগী।

 

 

View this post on Instagram

 

A post shared by Tejasswi Prakash (@teja.holics2)

Related Articles

Back to top button