অযোধ্যার উদ্দেশ্যে রওনা হল টিম ‘রামসেতু’, রাম-দর্শনের পরেই শ্যুটিং শুরুর ভাবনা


রামমন্দিরের পাশাপাশি অযোধ্যায় তৈরি হতে চলেছে আর এক ইতিহাস। আগামী ছবি ‘রামসেতু’-র (Ramsetu) দৌলতে বেশ কিছুদিন ধরেই সংবাদমাধ্যমে নাম উঠে এসেছে বলি-অভিনেতা (Bollywood) অক্ষয় কুমারের (Akshay Kumar)। সূত্রের খবর অনুযায়ী, বৃহস্পতিবার সকালেই অযোধ্যার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে টিম রামসেতু। রামের দর্শনের পরেই যে চালু হবে শ্যুটিং, সেরকম বার্তাও মিলেছে রামসেতু-র ক্রুদের তরফে।

সামাজিক মাধ্যমে ছবি আপলোড করে নিজের আগামী ছবি সম্পর্কে ভক্তদের বার্তা দিয়েছেন অক্ষয়। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez) এবং নুসরাত ভারুচার (Nusrat Bharucha) সঙ্গে ছবি ছেড়েছেন ‘প্যাডম্যান’ (Padman)। ছবিই ক্যাপশনে অক্ষয় জুড়ে দিয়েছেন নিজের অনুভূতির কথা। অক্ষয় লিখেছেন, “এটি একটি বিশেষ সিনেমা আমার জীবনে। রামসেতুর শ্যুটিংয়ের শুরু হবে রামদর্শনের পরেই। মুহূর্ত শটের (Muhurta Shot) মাধ্যমেই শুরু হবে রামসেতুর পথচলা। আপনাদের সকলের শুভকামনা আমাদের প্রয়োজন।”

রামসেতু টিমের মতে, অযোধ্যার শ্রীরাম জন্মভূমিতে (Shri Ram Janmabhoomi) রামলালার পূজার পরেই শুরু হবে শ্যুটিং। রামের মুহূর্ত পূজার সময়েই নেওয়া হবে ‘মুহূর্ত শট’, জানান অক্ষয় স্বয়ং। জানা গেছে, কালিনা সান্তাক্রুজের (Kalina Santacruz) ব্যক্তিগত বিমানবন্দর থেকে ব্যক্তিগত উড়ানে (Private Jet) অযোধ্যায় পৌঁছাবেন জ্যাকলিন, নুসরাত ও অক্ষয়।

বলিসূত্রের মতে, গত বছরের দীপাবলিতেই রামসেতুর পোষ্টার সোশ্যাল মাধ্যমে আপলোড করেন অক্ষয়। পাশাপাশি রামজন্মভূমিতে রামমন্দির স্থাপনের সময়ে সকলের শুভকামনা প্রার্থনা করেন অভিনেতা। তখন থেকেই বলিখবরের শীর্ষে ছিল ‘রামসেতু’। বর্তমানে শ্যুটিং শুরু হওয়ার সঙ্গে সঙ্গে বলিবোদ্ধাদের মত, আগামী দিনে বেশ হিট হতে চলেছে এই ছবি। যদিও বিতর্কিত প্লটের উপর ছবির ভিত্তি হওয়ার কারণে বিতর্কের সঙ্গে রামসেতুর নাম জড়ানোর আশঙ্কা যে রয়েছেই, তা স্পষ্ট বলেছে রামসেতু টিমের সদস্যরা


Like it? Share with your friends!

641
641 points