ছবিবিনোদনভাইরালসিরিয়াল

শুটিংয়ের ফাঁকে ফুচকা ব্রেক মোদক পরিবারে, আড্ডার ছবি ভাইরাল নেটপাড়ায়

মিঠাই (Mithai) সিরিয়াল নিয়ে আর আলাদা করে বলার কিছুই নেই। শুরু থেকেই বাকি সিরিয়ালদের হাড্ডাহাড্ডি টেক্কা দিয়ে আসছে মিঠাই। বর্তমানে চার মাসের একটু বেশি হবে মিঠাই সিরিয়াল। ইতিমধ্যেই বিগত পাঁচ সপ্তাহ ধরে ব্যাক টু ব্যাক টিআরপি তালিকার টপে মিঠাই। আসলে মিঠাইয়ের গল্প আর গল্পের চরিত্রদের অনবদ্য অভিনয়ই মন কেড়েছে দর্শকদের।

সিরিয়ালে মোদক পরিবারের চিত্র দেখানো হয়েছে। যেখানে মিঠাই বউ হয়ে এসেছে, তাকে কেন্দ্র করেই গল্প। তবে বাড়ির বাকি সদস্য যেমন মিঠাইয়ের বর সিদ্ধার্থ, দাদু, দিদা, নিপা, শ্রীতমা, রাতুল এদের সকলকে নিয়ে যেন জমজমাট সিরিয়াল। শুটিং করতে করতে অভিনেতা অভিনেত্রীরা একটা পরিবারের মতন হয়ে যান মিঠাইয়ের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। সকলে যেন সত্যিই একটা পরিবার হয়ে গিয়েছে।

তবে শুটিংয়ের কান যেমন চলে তেমনি কাজের ফাঁকে আড্ডাও চলে। সবাই মাইল আড্ডা দিতে কে না ভালোবাসে। সম্প্রতি মিঠাই পরিবারের সকলকে দেখা গেল আড্ডা দিতে। বলে মিঠাইয়ের ফ্যানপেজের তরফে একটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে মিঠাইয়ের সাথে একই ফ্রেমে দেখা গিয়েছে রাজীব, রাতুল, নন্দা ও পিপিকে। আর ছবির ক‍্যাপশনে লেখা রয়েছে, ‘ফুচকা ব্রেক’। মানে বোঝাই যাচ্ছে শুটিং এর ফাঁকে একসঙ্গে ফুচকা খাওয়ার সময় তোলা এই ছবি।

তবে বর্তমানে টলিপাড়ায় চলছে লকডাউন। তাই ছবিটা যে আজকালের না তা বোঝাই যায়। লকডাউনের আগের কোনো একদিনের ফুচকা ব্রেকের ছবি এটি। লকডাউনের কারণে বাকি সিরিয়ালের মতই বন্ধ রয়েছে মিঠাই সিরিয়ালের শুটিং। এর জেরে অভিনেতা অভিনেত্রীদের যেমন মন খারাপ তেমনি মন খারাপ দর্শকদের। তবে মিঠাইয়ের কিছু পর্ব আগে থেকেই করে রাখা আছে যে কারণে অসুবিধে হবে না কিছু দিন চালিয়ে নেওয়া যাবে।

প্রসঙ্গত, বর্তমান সিরিয়ালে নীপা পালিয়ে যাওয়ায় বাড়ির সবার কথা ভেবে শ্রীতমা বাধ‍্য হয় রাতুলের সঙ্গে বিয়েতে রাজি হয়েছে। এরপর বিয়েও মিটেছে, কিন্তু বৌভাতের দিন রাতুলের সঙ্গে ফিরে আসে নীপা। দুই বোন শ্রীতমা ও নিপার মিলও হয়ে যায়‌। কিন্তু বিয়ে মিটতে না মিটতেই তোর্সার মা জানান সোমবারেই সিড মিঠাইয়ের ডিভোর্স। এরপর মিঠাইকে নিয়ে গাড়িতে করে আদালতে যাবার দৃশ্য দেখানো হয়েছে এখন আদৌ ডিভোর্স হবে কিনা সেটাই দেখার।

Related Articles

Back to top button